মধ্যরাতে সালমানকে শুভেচ্ছা জানাতে গেলেন শাহরুখ

0

শাহরুখ-সালমানের কাজের প্রতিযোগিতা আছে কিন্তু প্রতিহিংসা নেই। যে কারণে তাদের একে অপরের সাফল্যে সবসময় উল্লাস করতে দেখা যায়।

ব্যক্তিগত জীবনে সালমান-শাহরুখ ভালো বন্ধু। এটা অনেক ক্ষেত্রেই প্রমাণিত হয়েছে। তাই বন্ধুর বিশেষ দিনে মধ্যরাতে ছুটে যান শাহরুখ। মঙ্গলবার মধ্যরাতে সালমানকে অভ্যর্থনা জানানো হয়।

আজ সালমান খানের জন্মদিন। বলিউডের সবচেয়ে যোগ্য ব্যাচেলর সেদিন ৫৭ বছর বয়সে পরিণত হন। বিশেষ দিনটি তাই বিশেষভাবে পালন করা হচ্ছে। গত রাত থেকেই পরিবার ও বন্ধুদের সঙ্গে বিশেষ দিনটি উদযাপন শুরু করেন তিনি।

প্রতি বছর সালমান খানের জন্মদিন উদযাপন শুরু হয় রাতের বেলায় পানভেলের ফার্মহাউসে। কিন্তু গতকাল তা হয়নি। সালমানের বোন অর্পিতা তার বাড়িতে জন্মদিনের পার্টির আয়োজন করেছিলেন। মাঝরাতে সেই পার্টিতে যোগ দিতে ছুটে যান শাহরুখ খান।

মধ্যরাতে শাহরুখ-সালমান দুজনেই কালো পোশাক পরেছিলেন। দুজনেই একে অপরের হাত শক্ত করে ধরেছিল। সেই ছবি আবারও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই জন্মদিনের পার্টিতে শাহরুখ খান ছাড়াও উপস্থিত ছিলেন বলিউডের সুনীল শেঠি, সোনাক্ষী সিনহা, টাবু, জাহ্নবী কাপুর, কার্তিক আরিয়ান, পূজা হেগড়ে, রিতেশ, জেনেলিয়া প্রমুখ।

আগামী বছরের ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত ছবি ‘পাঠান’। ছবিতে অতিথি চরিত্রে দেখা যাবে সালমান খানকেও। অন্যদিকে সালমান খানের পরবর্তী সিনেমা ‘টাইগার ৩’। এই ছবিটিও আগামী বছর মুক্তি পাবে। শোনা যাচ্ছে, টাইগার ৩-তেও অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *