এফডিসিতে মারামারি: ডিপজল-মিশার দু:খ প্রকাশ

0

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠানে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় দুঃখ প্রকাশ করেছে সংগঠনটি। এ ঘটনায় দায়ীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার কথাও বলা হয়েছে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি অভিনেতা মিশা সওদাগরের পাঠানো এক লিখিত বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

সংগঠনের সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলের পাঠানো চিঠিতে বলা হয়, মঙ্গলবার বিকেল ৫টায় বিএফডিসির বাগানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির বিজয় উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে আমাদের আমন্ত্রণে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা আসেন। এ সময় কার্যনির্বাহী কমিটির কয়েকজন নির্বাচিত সদস্য ও শিল্পী সমিতির সাধারণ সদস্যদের সঙ্গে সাংবাদিকদের সংঘর্ষ হয়। আমরা জানতে পেরেছি যে এই ঘটনায় বেশ কয়েকজন সাংবাদিক আহত হয়েছেন, যা আমাদের দুঃখজনক। এই ঘটনার জন্য আমরা সকল মিডিয়া সাংবাদিকদের প্রতি আন্তরিক সমবেদনা জানাই। এছাড়া যত দ্রুত সম্ভব এ ঘটনার পরিপ্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি।

চিঠিতে আরও বলা হয়, এরই মধ্যে শিল্পী সমিতির নেতা ও সাংবাদিক নেতাদের যৌথ আলোচনায় প্রযোজক আরশাদ আদনানকে প্রধান উপদেষ্টা করে ১১ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সাংবাদিকদের পক্ষে লিমন আহমেদ, রাহাত সাইফুল, আহমেদ তওকির, বুলবুল আহমেদ ও আবুল কালাম এবং শিল্পী সমিতির পক্ষে মিশা সওদাগর, ডি এ তৈয়ব, নানাশাহ, রুবেল ও রত্না রয়েছেন।

শিল্পী সমিতির নতুন নেতৃত্ব আশা করছেন, তারা আগের মতো ভবিষ্যতেও সাংবাদিকদের সঙ্গে তাদের সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় রাখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *