হেলিকপ্টারে বসতে গিয়ে পড়ে গেলেন মমতা

0

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হেলিকপ্টারে চড়তে গিয়ে পড়ে যান। শনিবার দুপুর ১টা ২০ মিনিটে পশ্চিমবঙ্গের দুর্গাপুর থেকে আসানসোলে একটি নির্বাচনী সমাবেশ করতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। মমতা বন্দ্যোপাধ্যায় সামান্য আহত হয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের দৈনিক অনুযায়ী, চলমান লোকসভা নির্বাচনের প্রচারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় ৩১শে মার্চ থেকে পশ্চিমবঙ্গের জেলাগুলিতে প্রচার চালাচ্ছেন। ইতিমধ্যে তিনি উত্তরবঙ্গ সফর করেছেন এবং দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি কেন্দ্রে নির্বাচনী সভা করেছেন। আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বলিউড সুপারস্টার শত্রুঘ্ন সিনহার সমর্থনে আজ প্রচার করছিলেন তৃণমূল কংগ্রেস প্রধান।

আজ দুপুর ১টা ২০ মিনিট নাগাদ দুর্গাপুরের একটি হোটেল থেকে বের হন মমতা। গান্ধী মোড় মেলা ময়দান থেকে হেলিকপ্টারে চড়েন তিনি। হেলিকপ্টারের ভেতরে সিটে বসতে গিয়ে হঠাৎ হোঁচট খেয়ে পড়েন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীরা পরিস্থিতি সামাল দেন।

এই দুর্ঘটনার জেরে হেলিকপ্টার ছাড়তে কিছুটা দেরি হলেও আসানসোলের কুল্তি সভায় পৌঁছে যান মমতা। এরপর আসানসোলের উষাগ্রাম বয়েজ স্কুল মাঠে সভা করবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *