ঈছাপূরী(রহ.) ওরশের প্রস্তুতি সভা সম্পন্ন : ওরশ ২৫ মার্চ

0

যুগশ্রেষ্ঠ অলি-এ কামেল হযরত মাওলানা শাহছুফী ছৈয়দ আবদুচ্ছালাম ঈছাপূরীর (রহ.) জন্মবার্ষিকী উপলক্ষে ৪০তম পবিত্র ওরশ শরীফ ফটিকছড়ি উপজেলার নানুপুর আস্তানা-এ-ঈছাপূরী দরবার শরীফে আগামী ২৫ মার্চ যথাযোগ্য মর্যাদায় অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে আজ শনিবার দুপুরে এক প্রস্তুতি সভা নাসিরাবাদস্থ কার্যালয়ে পিএইচপি পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মাহফিল এন্তেজামিয়া কমিটির সভাপতি, সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত শিল্পপতি সুফি মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

সভায় হযরত মাওলানা শাহছুফী ছৈয়দ আবদুচ্ছালাম ঈছাপূরী (রহ.) এর আওলাদ শাহজাদা সৈয়দ সফিউল আলম, আমানুল্লাহ আহসান, সৈয়দ ফয়জুল আজিম ও সৈয়দ মশিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

উক্ত দিবসে সকাল থেকে বাদ এশা পর্যন্ত বিভিন্ন কর্মসূচি গৃহীত হয়। কর্মসূচির মধ্যে খতমে পবিত্র কুরআন, খতমে খাজেগান, মিলাদ-জিকির শেষে বাদ এশা আখেরি মোনাজাত ও তবরুখ বিতরণ অনুষ্ঠিত হবে।

প্রস্তুতি সভায় সুফি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, হযরত মাওলানা শাহছুফী ছৈয়দ আবদুচ্ছালাম ঈছাপূরী (র.) হলেন অধ্যাত্মিক জগতের উজ্জ্বল নক্ষত্র, যুগশ্রেষ্ঠ মহান সাধক ও জ্ঞান তাপস। অকল্পনীয় ঈমানী ও রূহানী শক্তি, আল্লাহতায়ালার ইচ্ছার উপর নিঃশর্ত আত্মসমর্পণ ও আত্মত্যাগ ছিল তাঁর চরিত্রের বিশেষ বৈশিষ্ট্য।

ওরশ উপলক্ষে আয়োজিত উক্ত বরকতময় মাহফিলে উপস্থিত হয়ে আল্লাহর বিশেষ ফজল, করম, রহমত ও নেয়ামত হাছিল করার জন্য সকল ধর্মপ্রাণ ভাইদের প্রতি আন্তরিক আমন্ত্রণ জানিয়েছেন সুফি মোহাম্মদ মিজানুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *