১০০ ফুট গভীর খাদে ডাম্প ট্রাক, মৃতের সংখ্যা বেড়ে ৯

0

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের উদয়পুরে শ্রমিক বোঝাই ট্রাক খাদে পড়ে আরও তিনজনের মৃত্যু হয়েছে। এর আগে দুর্ঘটনায় ঘটনাস্থলেই ছয়জন নিহত হন। মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ জনে।

বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে উদয়পুরের ৯০ ডিগ্রি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের নাম হলো কিশোরগঞ্জের আব্দুল মোহন (১৬), একই জেলার বাবু (২০), গাজীপুরের টঙ্গীর সাগর (২২), কাপাসিয়ার অলিউল্লাহ (৩৫)। এ ঘটনায় নিহত আরও ৫ জনের লাশ সাজেক থানায় রয়েছে।

আহতরা হলেন- ময়মনসিংহের শ্রীপুরের আবুল হাসেমের ছেলে মো. লালন (১৮), গাজীপুরের আহির উদ্দিন (৪০) ও তার ছেলে সামিউল (১৯), ঈশ্বরগঞ্জ শ্রীপুরের মকবুল হোসেনের ছেলে মোবারক হোসেন (৩২), কুড়িগ্রামের রৌমারীর আবজাল মিয়ার ছেলে লালন (১৮) ও জাহিদ হাসান (১৮)। ২৪) শ্যামগঞ্জ, ময়মনসিংহ।

খাগড়াছড়ি সদর হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, দুর্ঘটনাস্থল থেকে একটি ট্রাকে সাতজন ও একটি জিপে তিনজনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে আনা হয়েছে। রাত সাড়ে নয়টার দিকে আহতদের বহনকারী ট্রাক ও জিপ জেলা সদর হাসপাতালে পৌঁছায়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাগর দেব তপু তিনজনকে হাসপাতালে নিয়ে আসলে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক সাগর দেব তপু বলেন, ‘এখানে তিনজনকে মৃত অবস্থায় আনা হয়েছিল। আহত বাকি সাতজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।

এর আগে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার সন্ধ্যায় জানান, উদয়পুরে সীমান্ত সংযোগ সড়কের কাজে নিয়োজিত ১৬ শ্রমিককে বহনকারী ডাম্প ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন। বাকিরা আহত হয়েছেন। তাদের খাগড়াছড়ি হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *