চট্টগ্রামে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক

0

চট্টগ্রামে আবুল খায়ের টোব্যাকো কোম্পানির ডিলারের দোকানে ডাকাতির ঘটনায় চারজনকে আটক করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার ও শুক্রবার চট্টগ্রাম ও কুমিল্লায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত চারজন হলেন- কুমিল্লার দাউদকান্দি থানার বেলানগর গ্রামের মৃত হাসমত আলীর ছেলে হাসমত আলী। মামুন (৩৪), তার ভাই মোঃ আলী (৩৮), একই এলাকার মৃত ঝরু মিয়ার ছেলে মো. রাসেল ও কুমিল্লার কোতোয়ালি থানার পশ্চিম বাগিচাগাঁও গ্রামের মো. শাহজাহানের ছেলে। এনায়েত উল্লাহ শান্ত (২৮)। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৭ হাজার ৮০০ মেরিস সিগারেট ও ৩৬ হাজার টাকা।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার জানান, গত ৫ জানুয়ারি ফটিকছড়ির ভূজপুরে নারায়ণ হাট আবুল খায়ের তামাক কোম্পানির ডিলারের দোকানে ডাকাতি হয়। ডাকাতরা দরজা ভেঙে দোকানে ঢুকে এক লাখ আবুল বিড়ি, ৭৮ হাজার মারিস সিগারেট, দুই লাখ টাকা ও দুটি মোবাইল সেট নিয়ে যায়। পরদিন ভূজপুর থানায় মামলা হয়।

এ ঘটনায় আলাউদ্দিন ও রিপন নামে দুইজনকে আটক করেছে পুলিশ। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে চট্টগ্রামের হালিশহর, ডবলমুরিং ও কুমিল্লায় র‌্যাবের অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *