আবারও ভক্তকে মারতে গেলেন সাকিব

0

ক্রিকেট মাঠে ব্যাট ও বলের দক্ষতায় নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। মাঠের ক্রিকেটে সাকিবের পারফরম্যান্স প্রশংসনীয়। তবে সাকিব খেলোয়াড় হিসেবে বিশ্বে প্রশংসিত হলেও ব্যক্তি হিসেবে সাকিবের আচরণ নিয়ে প্রশ্ন রয়েছে রাষ্ট্রের।

ক্যামেরাম্যানের সঙ্গে বিরক্ত হয়ে লাইভ ম্যাচে বাজে অঙ্গভঙ্গি করা, আম্পায়ারের সিদ্ধান্ত তার পক্ষে না হওয়ায় স্টাম্পে লাথি মারা, আম্পায়ারকে মারার জন্য তেরে যাওয়া, কোচ খালেদ মাহমুদ সুজনকে মারতে যাওয়া সহ শৃঙ্খলা ভঙ্গের অসংখ্য অভিযোগ রয়েছে সাকিবের বিরুদ্ধে।

মেজাজ হারিয়ে ভক্তকে বহুবার চড়ও মারেন সাকিব। আবারও বিতর্কে এ ক্রিকেটার। আবারও মেজাজ হারালেন সাকিব।

জানা গেছে, নারায়ণগঞ্জে শেখ জামাল ও প্রাইম ব্যাংকের ম্যাচের আগে সেলফি তুলতে গিয়েছিলেন এক ভক্ত। আর তখনই মেজাজ হারিয়ে ফেলেন সাকিব।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগের ম্যাচে সোমবার নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে মুখোমুখি হয় সাকিবের শেখ জামাল ও তামিম ইকবালের প্রাইম ব্যাংক।

জানা গেছে, ম্যাচ শুরুর আগে মাঠের পাশে দুই কোচের সঙ্গে কথা বলছিলেন সাকিব। এ সময় ছবি তুলতে যান এক ভক্ত আর তখনই মেজাজ হারান সাকিব।

এর আগে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ চলাকালীন একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সাকিব। সেখানে তারকা ক্রিকেটারকে দেখে তার ভক্ত-সমর্থকদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা ছিল তুঙ্গে। নিরাপত্তারক্ষীরা সাকিবকে ঘিরে ফেললেও ভিড়ের মধ্যে আটকে যান তিনি। তার সঙ্গে ছবি তোলা এবং অটোগ্রাফ চাওয়া ছাড়াও তারকা ক্রিকেটারকে স্পর্শ করার চেষ্টা করেন অনেকে।

ভিড়ের মধ্যে এক ভক্ত সাকিবের ক্যাপ খুলে ফেলার চেষ্টা করেন। এরপরই মেজাজ হারিয়ে ফেলেন এই তারকা ক্রিকেটার। সাকিবকে ক্যাপটি কেড়ে নিয়ে সেই ক্যাপ দিয়ে ভক্তকে কয়েকবার আঘাত করতে দেখা যায়। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় উঠেছে।

এ ছাড়া মাগুরা-১ আসন থেকে নির্বাচনের সময় সাকিব তার নির্বাচনী এলাকার একটি ভোটকেন্দ্র পর্যবেক্ষণ করতে যান। এরপর বিশ্বের সেরা এই অলরাউন্ডারকে সামনে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন ভক্তরা। অনেক তরুণ ভক্ত বিশ্বের সেরা অলরাউন্ডারের সাথে সেলফি তোলার চেষ্টা করেন। এ সময় মানুষের ভিড়ে ঠিকমতো হাঁটতে পারছিলেন না সাকিব। এ সময় মেজাজ হারিয়ে এক ভক্তকে চড় মারেন সাকিব।

কিছুক্ষণের মধ্যেই সাকিব আল হাসানের চড় মারার ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই এ নিয়ে বিরূপ মন্তব্য করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *