ফিরতি ঈদ যাত্রার অগ্রিম টিকিট বিক্রি শুরু

0

ঈদুল ফিতরের পর কর্মস্থলে ফিরতে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। বুধবার (৩ এপ্রিল) থেকে ঈদ যাত্রার অগ্রিম ফিরতি টিকিট বিক্রি শুরু হয়েছে এবং চলবে ১০ এপ্রিল পর্যন্ত।

বুধবার (৩ এপ্রিল) সকাল ৮টা থেকে রেলওয়ের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপের মাধ্যমে টিকিট বিক্রি শুরু হয় বলে জানা গেছে। আগামী ১০ এপ্রিল পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি করছে বাংলাদেশ রেলওয়ে। বাংলাদেশ রেলওয়ের ঈদুল ফিতর উপলক্ষে গৃহীত কার্যবিবরণী থেকে এ তথ্য জানা গেছে।

সময়সূচি অনুযায়ী, ঈদের আগে ১৩ এপ্রিল আন্তঃনগর ট্রেনের ফিরতি টিকিট বিক্রি হচ্ছে আজ ৩ এপ্রিল। ১৪ এপ্রিলের টিকিট বিক্রি হবে ৪ এপ্রিল, ১৫ এপ্রিলের টিকিট বিক্রি হবে ৫ এপ্রিল, ১৬ এপ্রিলের টিকিট বিক্রি হবে ৬ এপ্রিল, ১৭ এপ্রিলের টিকিট বিক্রি হবে ৭ এপ্রিল, ১৮ এপ্রিলের টিকিট বিক্রি হবে ৮ এপ্রিল এবং ১৯ এপ্রিলের টিকিট বিক্রি হবে ৯ এপ্রিল ।

আজ যারা টিকিট সংগ্রহ করবেন তারা ১৩ এপ্রিল ভ্রমণ করতে পারবেন। ঈদের অগ্রিম ও ফিরতি যাত্রার ১০০% টিকিট অনলাইনে বিক্রি হচ্ছে। ঈদে যাত্রীরা অগ্রিম যাত্রা ও ফিরতি যাত্রার জন্য সর্বোচ্চ একটি টিকিট কিনতে পারবেন। একজন যাত্রী সর্বোচ্চ চারটি টিকিট কিনতে পারবেন। এই টিকিট ফেরতযোগ্য নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *