সাভারে তেলের লরিতে অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা বেড়ে ৪

0

সাভারের হেমায়েতপুরে তেলের লরি উল্টে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সাকিব (১৫) নামে আরেকজনের মৃত্যু হয়েছে। আগুনে এ পর্যন্ত মোট চারজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) দিবাগত রাত ১টা ২০ মিনিটে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত সাকিব বরগুনা সদর উপজেলার আবেদ আলীর ছেলে ।

সাকিবের বড় ভাই। নাঈম বলেন, আমাদের পরিবার গরিব। তাই চার মাস আগে তাকে কাজ দেওয়া হয়। তিনি ট্রাকের হেলপার হিসেবে কাজ করতেন। আমি পাইলিংয়ের কাজ করি। আর বাবা খাগড়াছড়িতে অটোরিকশা চালান। আমি যতদূর জানি, তারা ট্রাকে তরমুজ নিয়ে কাঁচামালের জন্য গাজীপুর যাচ্ছিল। সকালে খবর পেয়ে আগুনে দগ্ধ হয়ে বার্ন ইনস্টিটিউটে ভর্তি হন। পরে হাসপাতালে এসে দেখি তার সারা শরীর পুড়ে গেছে।

এর আগে মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে সাভারের হেমায়েতপুরের জোরপুল এলাকায় একটি তেলের লরি উল্টে পাঁচটি গাড়িতে আগুন ধরে যায়।

এ ঘটনায় এখন পর্যন্ত চারজনের মৃত্যু হয়েছে। আগুন লাগার পরপরই মহাসড়কে ইকবাল নামে এক ট্রাক শ্রমিক দগ্ধ হন। হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। একই দিন রাত সাড়ে ৯টায় হেলাল হাওলাদার নামে আরেক ট্রাকচালকও মারা যান। গতকাল রাতে সাকিব নামের ওই ট্রাকের হেলপারের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *