সরকার দেশকে দুর্নীতির দিকে ঠেলে দিয়েছে: অলি

0

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল ড. অলি আহমদ বীর বিক্রম (অব)) বলেন, মুক্তিযুদ্ধের মূলমন্ত্র ছিল গণতন্ত্র প্রতিষ্ঠা, আইনের শাসন প্রতিষ্ঠা, মানবাধিকার প্রতিষ্ঠা। গণতন্ত্র প্রতিষ্ঠার প্রতিশ্রুতি দিয়ে বাংলাদেশ স্বাধীন হয়েছিল, আজ সর্বজন স্বীকৃত যে আমরা গণতন্ত্রকে পুরোপুরি হারিয়ে ফেলেছি। বর্তমান সরকার দেশকে নৈরাজ্য, দুঃশাসন ও দুর্নীতির দিকে ঠেলে দিয়েছে, সর্বত্র হাহাকার। সরকারের অব্যবস্থাপনায় মানুষ মানবেতর জীবনযাপন করছে। নিত্যপণ্যের দাম হু হু করে বাড়ছে। ব্যয় জনগণের আয়ের সাথে সামঞ্জস্যপূর্ণ নয়। আমাদের সবচেয়ে বড় সংকট গণতন্ত্রের সংকট। তিনি গতকাল ৩১ মার্চ শাহ আমানত সেতু সংযোগ সড়কে একটি কমিউনিটি হলে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মনে রাখবেন, বেঈমান কখনও অনুতপ্ত হয় না, স্বার্থপর কখনও কৃতজ্ঞতা স্বীকার করে না; আর সুবিধাবাদী কখনোই আপন হয় না। দুর্নীতিগ্রস্ত ব্যক্তি কখনই মুসলিম হতে পারে না, দেশপ্রেম ছাড়া সে কখনোই ঈমানদার হতে পারে না। সে যদি বিশ্বাসী না হয় তাহলে সে সমাজের কোন উপকার করতে পারবে না।

দক্ষিণ জেলা এলডিপির সভাপতি অ্যাডভোকেট কপিল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, এলডিপির প্রেসিডিয়াম সদস্য সাবেক সংসদ সদস্য নুরুল আলম তালুকদার, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, মহানগর এলডিপির আহ্বায়ক সৈয়দ গিয়াস উদ্দিন আলম, মহানগর জামায়াতের নায়েবে আমির নজরুল ইসলাম, দক্ষিণ জেলা এলডিপির সভাপতি  মিটিং আবদুস সবুর চেয়ারম্যান, উত্তর জেলা সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হারুন, উত্তর জেলা সিনিয়র সহ-সভাপতি ফজল কাদের তালুকদার, আকতারুল আলম, দোস্ত মোহাম্মদ, মনছুর আলম, আনিছুর রহমান, জামায়াত নেতা মোহাম্মদ উল্লাহ, অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী, বিএনপি নেতা আনোয়ার হোসেন লিপুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *