মিরপুরে টিকিট প্রত্যাশীদের ব্যাপক ভিড়

0

দীর্ঘ ২১ মাস করোনার পর মাঠের গ্যালারিতে বসে খেলা দেখার সুযোগ পাচ্ছেন দর্শকরা। তাই আগামীকাল থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের টিকিটের জন্য মিরপুরে ব্যাপক ভিড় দেখা গেছে।

১৯ নভেম্বর মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের টিকিট বিক্রি শুরু হয়েছে। আজ সকাল ৯টায় টিকিট বিক্রি শুরু হয়েছে। টিকিটের প্রাপ্যতা সাপেক্ষে টিকিট বুথ সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা থাকবে। তবে সকাল ৮টা থেকেই টিকিট বুথের সামনে ক্রীড়া অনুরাগীরা ভিড় করেন।

এই সিরিজের জন্য ধারণক্ষমতার ৫০ শতাংশের বেশি টিকিট দেওয়া হবে না। শুধুমাত্র যারা করোনাভাইরাসের ডবল ডোজ টিকা নিয়েছেন তারাই খেলাটি দেখার সুযোগ পাবেন।

সমর্থকদের দাবি, ১০টির বেশি টিকিট দেওয়া হচ্ছে না। তারা আশা করেছিল যে একজন কমপক্ষে দুটি টিকিট কিনবে। একটি মাত্র টিকিট বুথ থাকায় টিকিট প্রত্যাশীদের লাইন দিন দিন বাড়ছে।

সিরিজের টিকিটের দামও ঠিক করেছে বিসিবি। টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা এবং সর্বোচ্চ মূল্য ১০০০ টাকা। দর্শনার্থীদের জন্য, ইস্টার্ন স্ট্যান্ডের দাম ১০০ টাকা, সাউদার্ন এবং নর্দান স্ট্যান্ড ১৫০ টাকা, ক্লাব হাউস ৩০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা এবং গ্র্যান্ড হাউস ১০০০ টাকা।

তারা ১৯, ২০ এবং ২০ নভেম্বর বাংলাদেশের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি খেলবে। সবগুলো ম্যাচই মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। টি-টোয়েন্টি সিরিজ শেষ করে ২৩ নভেম্বর চট্টগ্রামের উদ্দেশে রওনা হবেন তারা। প্রথম টেস্টের পর দ্বিতীয় টেস্ট খেলতে ঢাকায় ফিরবে পাকিস্তান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *