নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ বিস্ফোরণে দুই বোনের মৃত্যু

0

নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জে একটি বাসায় লিকেজ থেকে  বিস্ফোরণে দগ্ধ জান্নাতী আক্তার (১৮) নামে একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল দুই। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে একই ঘটনায় সোমবার সকালে তার চাচাতো বোন রহিমা আক্তার (৩২) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জান্নাতী আক্তার পটুয়াখালী গলাচিপা উপজেলার দক্ষিণ চরখালী গ্রামের মোতালেব মিয়ার মেয়ে।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডাঃ তরিকুল ইসলাম গণমাধ্যমকে জানান, মঙ্গলবার ভোরে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ১৫ শতাংশ পুড়ে জান্নাতি আক্তার মারা যান। একই ঘটনায় সোমবার চিকিৎসাধীন অবস্থায় তার বড় বোন রহিমা বেগম মারা যান।

উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ বাগপাড়া এলাকায় একটি টিনের চালা ঘরে মশার কয়েল জ্বালাতে গিয়ে বিস্ফোরণ ঘটে। পুরো বাড়িতে আগুন ধরে যায়। এ ঘটনায় ওই পরিবারের শিশুসহ ছয়জন দগ্ধ হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসেন। নিহতরা হলেন বাগপাড়া এলাকার নূর মোহাম্মদের স্ত্রী সুখী আক্তার (৩৩), মেয়ে সাদিয়া (১০), বোন জান্নাতী আক্তার (১৮), ভাই আরিফ হাওলাদার (২১), চাচাতো বোন রহিমা আক্তার (৩২) ও রহিমার মেয়ে রিতু আক্তার (১৩)। .

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *