সিরাজগঞ্জে বাবা ও মেয়ের গলা কাটা লাশ উদ্ধার

0

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা সদরের বারোয়ারী বটতলা মহল্লার একটি বাড়ি থেকে একই পরিবারের তিনজনের গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) ভোর তিনটার দিকে উপজেলা সদরের বারোয়ারী বটতলা মহল্লার একটি বাড়ি থেকে তিনজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন তাড়াশ পৌর এলাকার কালীচরণ সরকারের ছোট ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে পারমিতা সরকার তুষী (১৫) তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের মতে, হত্যাকারীরা তাদের পরিকল্পিতভাবে হত্যা করে ফ্ল্যাটটি তালাবদ্ধ করে রেখে যায়। দুই দিন খোঁজ না পেয়ে স্বজনরা পুলিশকে খবর দিলে সোমবার বেলা ৩টার দিকে পুলিশ তালা ভেঙে মেঝে ও বিছানায় তাদের মরদেহ পড়ে থাকতে দেখে।

তাড়াশ থানার ওসি (তদন্ত) মোঃ নূরে আলম জানান, নিহতের স্বজনরা জানান, গত দুদিন ধরে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি। কিন্তু তাতে কাজ না হওয়ায় পরে স্বজনরা বাড়িতে গিয়ে বাইরে থেকে তালা ঝুলতে দেখে পুলিশকে খবর দেন। পুলিশ তালা ভেঙে ঘরে ঢুকে তাদের কুপিয়ে ও গলা কাটা দেখতে পায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *