ছয়দিন ব্যাপি পিএইচপি মোটর ফেস্ট-২০২১ শুরু। প্রোটন গাড়ী ইতিমধ্যে জনপ্রিয়তা পেয়েছে।

0

পিএইচপি মোটর ফেস্ট-২০২১ আজ ২১ নভেম্বর উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের প্রাণকেন্দ্র ৩১ আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায় (পিএইচপিহাউজ),পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে আজ ২১-১১-২০২১ইং ছয়দিন ব্যাপি এ মেলার উদ্বোধন করা হয়। এতে স্বাগত বক্তব্য প্রদান করেন পিএইচপি অটোমোবাইলস লিমিটেড এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ আকতার পারভেজ। স্বাগত বক্তব্যে তিনি বলেন-“আমরা চাই প্রায় সকলে পুরাতন গাড়ি বাদ দিয়ে আমাদের থেকে রিজনবেল প্রাইজে ব্রান্ড নিউ গাড়িতে চড়বে। এছাড়া আমাদেও প্রত্যেকটি গাড়িতে থাকবে পাঁচ বছরের ওয়ারেন্টি।”

আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত পিএইচপি ফ্যামিলির সম্মানিত প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শিল্পপতি আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষাউপ-মন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি। প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা উপমন্ত্রী বলেন- বাংলাদেশ  আজবিশ্বে মাথা উচু করে দাড়িয়েছে। আজ দেশের উন্নয়ন দেখে বিশ্ব অবাকহয়েছে। আশাকরিআগামীতে এ দেশ উন্নয়নের রোলমডেল হিসেবে পরিচিত হবে। অমাদেন গর্ভ পিএইচপি পরিবার আজ গাড়ী তৈরী করছে। এগাড়ী ইতিমধ্যে জনপ্রিয়তা পেয়েছে। আমি এ শিল্পের উত্তরোত্তর সাফল্য কামনা করি।

এতে বিশেষ অতিথির বক্তব্যে চিটাগং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সম্মানিত সভাপতি আলহাজ্ব মাহবুবুল আলম বলেন- পিএইচপি পরিবারকে গাড়ীর বাজার তৈরির জন্য প্রশংসা করে বলেন, পিএইচপি পরিবার দেশে শিল্পের বিকাশে অনন্য ভুমিকা রাখছে। দেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নিত হয়েছে। আমি পিএইচপি ফ্যমিলির সার্বিক সফলতা কামনা করি।

মেলার উদ্বোধক ও সমাপনী বক্তা হিসেবে পিএইচপি ফ্যামিলির সন্মানিত চেয়ারম্যান আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান বলেন-বঙ্গবন্ধুর  এ দেশ আজ সোনার বাংলা থেকে হিরার বাংলায় পরিনত হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ এ দেশে উন্নয়নের বন্যা শুরু হয়ে গেছে, দ্রæত গতিতে এগিয়ে যাচ্ছে দেশ। আমরা দেশের গর্ভ গড়ী তৈরী শুরু করেছি । আমাদের রাস্তায় আজ আমাদের তৈরী গাড়ী চলছে। আপনাদের সবার সহযোগীতায় আগামীতে পিএইচপি পরিবার দেশে সেরা শিল্পে প্রতিষ্ঠানে পরিনত হবে। আপনাদেও সকলের কাছে আমাদের জন্য দোয়া ও সহযোগীতা প্রয়োজন।

উল্লেখ্য, মেলায় গাড়ি প্রদর্শনের মধ্যে- ব্রান্ডনিউ ২০২১ মডেলের প্রোটনসাগা, প্রোটন পারসোনা ও মেলার অন্যতম প্রধান আকর্ষন বাংলাদেশে  প্রথম টকিং কার অর্থাৎ ২০২১ মডেলের প্রোটন এক্স-৭০ এসইউভি প্রভৃতি গাড়ি।

এছাড়া আরো উল্লেখ্য, পিএইচপি ফ্যামিলির সম্মানিত গ্রাহকদের বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করনে পারফেক্ট ভেহিক্যালসলুশন (পিভিএস) নামে একটি অনলাইন্ অ্যাপস্ এর সুব্যবস্থা রয়েছে। প্রোটন ব্রান্ডের যে কোন মডেলের গাড়ি ব্যবহারকারী অনায়াসে এই পিভিএস অ্যাপস্ ডাউনলোড করার মাধ্যমে ঘওর বসেই অনলাইনের নিজের প্রয়োজনীয় স্পেয়ার পার্টস্ অর্ডার দিয়ে আমাদের পিভিএস টিমের সহায়তায় স্পেয়ার পার্টস সম্পর্কিত এই ধরনের প্রয়োজনীয় সেবা স্বল্প সময়ের মধ্যে গ্রহন করতে পারে।

২১ নভেম্বর থেকে ২৬ নভেম্বর’২১ পর্যন্ত  ছয়দিন ব্যাপি উৎসবমুখর মেলার উক্ত আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিএইচপি ফ্যামিলির সম্মানিত পরিচালকবৃন্দ, হেড অব সেলস্ মোঃআরিফ উল্লাহ, হেড অব মোটরস মেসবাহউদ্দিন আতিক,  পিএইচপি স্টক্স এন্ড সিকিউরিটিজ এর ম্যানেজার মোহাম্মদ ইমতিয়াজ প্রমুখ।

অধিকন্তু, স্বাস্থ্য বিধি মেনে মেলার উদ্বোধনী পর্বের পুরো অনুষ্ঠান জুড়েছিল উৎসবমুখর পরিবেশ। তাছাড়া পিএইচপি ফ্যামিলির সিনিয়র এক্সিকিউটিভ মোঃ মিফতাহুল ইসলামের সঞ্চালনায় আনন্দঘন পরিবেশে ছয়দিন ব্যাপী মেলার উদ্বোধনী পর্বে আগত সমাজের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ, পিএইচপি ফ্যামিলির কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, সরকারী  বেসরকারী ব্যাংক কর্মকর্তাবৃন্দসহ আরো অনেক ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *