লোডশেডিং-দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ।আজ ঢাকাসহ ১০টি মহানগরে পদযাত্রা করবে বিএনপি

0

লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণসহ দেশের দশটি শহরে পদযাত্রা কর্মসূচি পালন করবে বিএনপি। অন্যান্য প্রধান শহরগুলি হল রাজশাহী, সিলেট, রংপুর, ময়মনসিংহ, ফরিদপুর, গাজীপুর, কুমিল্লা এবং নারায়ণগঞ্জ।

পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আজ দুপুর আড়াইটায় ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে মহাখালী বাসস্ট্যান্ড থেকে নাবিস্কো, সাতরাস্তা মোড়, হাতিরঝিল মোড় ও এফডিসি হয়ে হোটেল সোনারগাঁও সার্ক ফোয়ারা পর্যন্ত একটি পদযাত্রা অনুষ্ঠিত হবে। একই সময়ে গোপীবাগ সাদেক হোসেন খোকা রোড থেকে রায় সাহেব মোড় পর্যন্ত মিছিল করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। ঢাকা উত্তর ও দক্ষিণের নেতারা জানান, শান্তিপূর্ণ এই পদযাত্রা কর্মসূচিতে দলীয় নেতা-কর্মী ছাড়াও বিপুল সংখ্যক সাধারণ মানুষ অংশ নেবেন বলে তারা প্রত্যাশা করেন।

বিদ্যুৎ খাতে লোডশেডিং ও ব্যাপক দুর্নীতির প্রতিবাদে গত ৯ জুন এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দুই দিনের কর্মসূচি ঘোষণা করেন। আগামী ১৬ জুন দলটির পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হবে। ওইদিন ঢাকা ছাড়াও চট্টগ্রাম, খুলনা ও বরিশাল শহরে মিছিল করবে দলটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *