হাতপাখার প্রার্থীর ওপর হামলার প্রতিবাদ জামায়াতের

0

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী মুফতি সৈয়দ ফয়জুল করিমের ওপর হামলার প্রতিবাদ জানিয়েছে জামায়াতে ইসলামী। সোমবার এক বিবৃতিতে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাছুম।

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের ভোট চলাকালে সোমবার বিকেলে হামলার শিকার হয়েছেন চরমোনাই নেতৃত্বাধীন ইসলামী আন্দোলনের সিনিয়র নায়েবে আমির ফয়জুল করিম। নৌকা কর্মীদের হামলায় তিনি রক্তাক্ত হয়েছেন বলে হাতপাখার সমর্থকদের অভিযোগ।

জামায়াতের বিবৃতিতে বলা হয়, “ফয়জুল করিমের ওপর হামলা প্রমাণ করেছে যে বর্তমান সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের কোনো পরিবেশ নেই। প্রশাসনের লোকজনের সামনে একজন ধর্মীয় নেতা ও মেয়র প্রার্থীর ওপর সন্ত্রাসীদের হামলার ঘটনা। দিনের আলো খুবই ঘৃণ্য।

এটিএম মাছুম বলেন, নির্বাচন কমিশন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ সৃষ্টিতে ব্যর্থ হয়েছে। যেখানে একজন মেয়র প্রার্থী সরকারি দলের সন্ত্রাসীদের হামলার শিকার হয়ে পুলিশের সামনে কাঁদছেন, সেখানে ভোটারদের নিরাপত্তা কোথায়? এই বাস্তব পরিস্থিতির কারণে বিরোধী দলগুলো এবারের নির্বাচনে অংশ নেয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *