সিলেটে ইলিয়াসপত্নী লুনার গাড়ি ভাংচুর

0

সিলেটের ওসমানী নগরে লিফলেট বিতরণের সময় নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর স্ত্রী ও খালেদা জিয়ার উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনার গাড়ি ভাঙচুর করা হয়েছে। এর জন্য তিনি ক্ষমতাসীন দলের নেতাদের দায়ী করেন।

মঙ্গলবার বিএনপির সিলেট বিভাগীয় সমাবেশ সফল করতে পূর্বঘোষিত লিফলেট বিতরণ করতে গিয়ে শেরপুর থেকে দয়ামীর পর্যন্ত পুলিশ, ছাত্রলীগ ও যুবলীগ নেতাদের বাধার মুখে পড়েন তিনি।

লুনা অভিযোগ করেন, গোয়ালাবাজার এলাকায় তার গাড়ি ভাঙচুর করা হয়েছে। হামলা প্রতিহত করতে গিয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মিছবাহ ও উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর রুপ আব্দুল আহত হন।

এদিকে লিফলেট বিতরণের সময় উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য ফয়সাল আহমদ মিলন ও উমরপুর ইউনিয়ন বিএনপি নেতা নুরুল ইসলামকে আটক করেছে ওসমানীনগর থানা পুলিশ।

তবে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ আহমদ আম্বিয়া অভিযোগ করেন, গোয়ালাবাজারে বিএনপি নেতাকর্মীদের নেতৃত্বে যুবলীগের নেতা-কর্মীদের ওপর হামলা হয়েছে। বিএনপির হামলায় ৬ যুবলীগ নেতা আহত হয়েছেন বলে দাবি করেন তিনি।

ওসমানীনগর থানার ওসি এসএম মাইন উদ্দিন বলেন, জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। যুবলীগ ও ছাত্রলীগের হামলার বিষয়ে অভিযোগ দিলে মামলা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *