বিএপি-জামায়াতের গুজব ঠেকাতে প্রস্তুত আওয়ামী লীগ

0

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াতের গুজব ঠেকাতে প্রস্তুত বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটি। সোমবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে দলের উপ-কমিটির ২২তম সভায় সদস্যরা এ কথা বলেন।

সভায় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির চেয়ারম্যান অধ্যাপক ড.মো.হোসেন মনসুরের সভাপতিত্বে ও কমিটির সদস্য সচিব, দলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুরের সভাপতিত্বে উপ-কমিটি উপস্থিত ছিলেন। এছাড়া চতুর্থ শিল্প বিপ্লবের আন্তর্জাতিক সম্মেলন সফলভাবে আয়োজনকারী ১১টি উপ-কমিটির সদস্যরাও উপস্থিত ছিলেন।

বৈঠকে উপস্থিত কমিটির সদস্যরা বিএনপি-জামায়াত শাসনামলে দেশের বিদ্যুৎ পরিস্থিতির বেহাল দশার ইতিহাস তুলে ধরার প্রয়োজনীয়তা ব্যক্ত করেন, দুর্নীতি ও হাওয়া ভবনের নামে সমান্তরাল প্রশাসন গড়ে তোলা। দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাবে।

বৈঠকে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সচিব ড. আবদুস সবুর বলেন, বিএনপি-জামায়াত ১০ ডিসেম্বরকে টার্গেট করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করতে পারে। আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে। দেশের সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে বিএনপি-জামায়াতের সকল অন্যায়কে কঠোরভাবে মোকাবেলা করা হবে।

প্রকৌশলী মোঃ আব্দুস সবুর বলেন, ‘দেশের আসন্ন নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত নানা গুজব ও অপপ্রচার চালাতে চাইবে। তারা কোনো গুজব যাতে না ছড়াতে পারে সে জন্য বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে।

চতুর্থ শিল্প বিপ্লবের আন্তর্জাতিক সম্মেলনের সফল সমাপ্তির দিকে কাজ করার জন্য সকল সদস্যকে ধন্যবাদ। বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. আবদুস সবুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *