দেশ এখন আমিষ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: সালমান এফ রহমান

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, দেশ এখন আমিষ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। আমাদের খাবারের কোনো অভাব নেই। পশু-পাখি পালন করে আমরা স্বাবলম্বী হচ্ছি। সেই সঙ্গে দেশের আমিষের চাহিদাও পূরণ করছি।

শনিবার সকালে ঢাকার নবাবগঞ্জ উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, দেশ এখন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের পথে হাঁটছে। শেখ হাসিনা এই স্মার্ট বাংলাদেশের রূপকার। প্রধানমন্ত্রীর এ স্বপ্ন বাস্তবায়নে সবার অংশগ্রহণ ও সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন। আর এই সম্মিলিত প্রচেষ্টায় একটি স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা সম্ভব।

প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা বলেন, “আপনারা আমাকে ২য় বারের মতো ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি আপনাদের উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছিলাম। আমি আমার কাজ করে যাচ্ছি। দোহার-নবাবগঞ্জকে একটি মডেল উপজেলায় রূপান্তর করতে যা যা করা দরকার সবই করছি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান সোহেল। নারী সংসদ সদস্য আনার কলি পুতুল, দোহার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম, সহকারী কমিশনার ভূমি আব্দুল হালিম, নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জালাল, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা বাসনা আক্তার, উপজেলা প্রাণী সম্পদ আওয়ামী লীগের নেতাকর্মীরা। কর্মকর্তা ফারজানা জাহানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *