নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

0

নরসিংদীর রায়পুরায় দুই ক্যাশিয়ারকে গুলি করে প্রায় ৬০ লাখ টাকা লুট করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার সংলগ্ন সেতুতে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- পলাশ উপজেলার চরনগরদী এলাকার রশিদ পাঠানের ছেলে নগদ সুপারভাইজার দেলোয়ার হোসেন (৫০) ও একই উপজেলার ইছাখালী এলাকার মৃত আমির চান মিয়ার ছেলে মাঠকর্মী শাহীন মিয়া (২৫)।

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আমিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে নগদের দুই কর্মীকে গুলি করে দুর্বৃত্তরা ৬০ লাখ টাকা নিয়ে পালিয়ে গেছে বলে শুনেছি। আমরা ঘটনাস্থলে আছি।

নগদের নরসিংদী শাখার ডিস্ট্রিবিউটর শহিদ মিয়া জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নগদের নরসিংদী শাখা থেকে রায়পুরা শাখায় টাকা নেওয়ার সময় হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে অজ্ঞাতপরিচয় ২ ব্যক্তি তাদের মোটরসাইকেলটি থামায়। নগদ-এর কর্মচারীরা দেলোয়ার ও শাহীনের পেটে গুলি করে প্রায় ৬০ লাখ টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ নুসরাত শারমিন জানান, তাদের দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে।

এ ব্যাপারে রায়পুরা থানার ওসি সাফায়েত হোসেন পলাশ বলেন, আমি ঘটনাস্থলে এসেছি। তদন্তের পর বিস্তারিত জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *