মাদকাসক্ত ছেলেকে হত্যা করার পর বাবার আত্মসমর্পণ

0

গাজীপুরের কালীগঞ্জে মাদকাসক্ত ছেলেকে কুপিয়ে হত্যার পর আব্দুর রশিদ বাগমার (৭৫) নামে এক বৃদ্ধ বাবা পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। নিহত কাউসার বাগমার (২৪) মাদকাসক্ত ছিলেন।

বুধবার (৪ এপ্রিল) ভোরে উপজেলার জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং নিহতের বাবাকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত কাউসার মাদকাসক্ত ছিলেন। মাদকের টাকা নিয়ে প্রায়ই বাবা-মায়ের সঙ্গে ঝগড়া হতো। বুধবার ভোরে কাউসারকে তার বাবা কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে এবং মঙ্গলবার রাতে মাদকের টাকার জন্য তার মাকে মারধরের ক্ষোভে পুলিশের কাছে আত্মসমর্পণ করে।

নিহতের মা মোসলেমা বেগম জানান, কাউসার একজন মাদকাসক্ত। মাদকের টাকা নিয়ে বাড়িতে প্রায়ই মারামারি ও ভাংচুর হতো। মাদকের টাকায় প্রায়ই বাবাকে জমি বিক্রির জন্য চাপ দিতেন। গত রাতে মাদকের টাকায় ২ একর জমি বিক্রি করে ওই টাকা দিতে বলে। টাকা দিতে অস্বীকার করায় তারা আমাকে মারধর করে এবং বাড়ি থেকে বের করে দেয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ঘুমন্ত অবস্থায় তার বাবা তাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে।

নিহতের ভাই আশরাফুল জানান, কাউসার সারারাত বাড়ির বাইরে থাকতেন এবং মাদক সেবন করতেন। সে প্রায়ই তার মায়ের কাছে মাদকের জন্য টাকা চাইত। টাকা না দিলে মাকে ভাংচুর ও মারধর করত। গত রাতে বাড়িতে এসে টাকার জন্য মাকে গালিগালাজ করে হত্যা করে বাড়ি থেকে বের করে দেয়। পরে মা কাঁদতে কাঁদতে বাড়ি থেকে বের হয়। পরে ক্ষোভে বাবা এ ঘটনা ঘটিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *