সেন্টমার্টিন ভ্রমণে গিয়ে এ পর্যটকের মৃত্যু

0

প্রবাল দ্বীপ সেন্ট মার্টিন বেড়াতে এসে। রেজাউল রহমান খান (৪৩) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। নিহত টাঙ্গাইল সদরের মৃত মতিউর রহমান খানের ছেলে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উত্তর-পশ্চিম পাড়ার সী কোরাল রিসোর্টে অসুস্থ হয়ে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক আব্দুল বাতেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, টাঙ্গাইল সদর থেকে ৪০ জন বন্ধু নিয়ে সেন্টমার্টিন যাচ্ছেন। ওরা সি কোরাল রিসোর্টে উঠে। সন্ধ্যায় হঠাৎ অসুস্থ বোধ করলে তাকে সেন্ট মার্টিন ২০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সেন্টমার্টিন হাসপাতালের চিকিৎসক নাঈমুর রহমান জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। তবে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

সেন্ট মার্টিন সি কোরাল রিসোর্টের মালিক আব্দুর রহিম জানান, টাঙ্গাইল থেকে ৪০ জনের একটি দল তার রিসোর্টে আসে। তাদের মধ্যে একজন অসুস্থ হয়ে মারা যান। পরে নিহতদের গ্রামের বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হয়।

সেন্টমার্টিন থানার পরিদর্শক আব্দুল বাতেন জানান, রাতে সাগর উত্তাল থাকায় মরদেহ হাসপাতালে রাখা হয়েছে। রোববার সকালে মরদেহ টেকনাফ হয়ে টাঙ্গাইল নিয়ে যাওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *