ক্ষমতা থাকলে আইনমন্ত্রীকে মন্ত্রিসভা থেকে বের করে দিতাম: কাদের সিদ্দিকী

0

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, আইনমন্ত্রী দেশকে ডুবিয়ে দিয়েছেন। এতটুকো ক্ষমতা থাকলে আনিসুল হককে এখনই মন্ত্রিসভা থেকে বের করে দিতাম।

খালেদা জিয়ার রাজনীতি করার বিষয়ে আইনমন্ত্রীর বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন, খালেদা জিয়া যদি রাজনীতি করলে কোনো সমস্যা না হয়, তাহলে তাকে ঘরে আটকে রেখেছেন কেন?

শুক্রবার বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার বোয়ালী ডিগ্রি কলেজ মাঠে যাদবপুর ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত জনসভায় কাদের সিদ্দিকী এসব কথা বলেন।

তিনি বলেন, দেশ যেভাবে চলছে, আগামী ৫-১০ বছরে বিএনপি আওয়ামী লীগের মসজিদে যাবে না, আওয়ামী লীগ বিএনপির কবরস্থানেও কাউকে দাফন করবে না। আমি এমন দেশ চাই না।

বৃহস্পতিবার এক সেমিনারে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনীতি করতে কোনো আইনি বাধা নেই। কিন্তু তিনি নির্বাচনে অংশ নিতে পারবেন না।

সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি জহির উদ্দিন ব্যাপারী, কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক, শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হালিম সরকার লাল, সাবেক পৌর মেয়র সানোয়ার হোসেন সজীব প্রমুখ। সভায় বক্তব্য রাখেন। , উপজেলা জনতা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আব্দুস ছবুর, আশিক জাহাঙ্গীর, আলমগীর সিদ্দিকী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *