রাবিতে আর্জেন্টিনা ভক্তদের উল্লাস

0

দীর্ঘ প্রতীক্ষার পর বিশ্বকাপের সোনালি ট্রফি পেলেন লিওনেল মেসি। আর্জেন্টিনার বিশ্ব জয়ে উল্লাস করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আর্জেন্টিনা ভক্তরা। খেলা শেষে রোববার রাতে তারা বিজয় মিছিল বের করে।

বিশ্বকাপের ফাইনাল ম্যাচটি শেখ কামাল স্টেডিয়ামে বড় পর্দায় দেখানো হবে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ছাত্রলীগ। সেখানে কয়েক হাজার ফুটবল ভক্তের সমাগম হয়েছিল। রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) কার্যালয়েও ছিল ফুটবলপ্রেমীদের জমায়েত। খেলায় আর্জেন্টিনার গোলের সময় ভক্তরা উল্লাসে ফেটে পড়ে। খেলা শেষে ভক্তরা ছোট ছোট দলে ভাগ হয়ে উদযাপন করে।

বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ছাত্র রিপন চন্দ্র রায় খেলা শেষে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘এটাই মেসির শেষ বিশ্বকাপ। বিশ্বকাপ ট্রফির জন্য মেসির অনুসন্ধান কী? আমরাও এই মধুর সময়ের অপেক্ষায় ছিলাম। ২০১৪ সালে যখন আর্জেন্টিনা ফাইনালে হেরেছিল, তখন অনেক কষ্ট হয়েছিল। এবার আমাদের স্বপ্ন পূরণ হলো।

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী হুসেইন মুহাম্মদ সাজ্জাদ বলেন, মেসির ঝুড়িতে সব আছে। সাতবার ব্যালন ডি’অর, কোপা আমেরিকা জয়, বিশ্বকাপ গোল্ডেন বল, ক্লাবের হয়ে অসংখ্য ট্রফি। এটা শুধু বিশ্বকাপ ছিল না। এই আক্ষেপ ছিল মেসি ও তার শত শত ভক্তের। সেই আক্ষেপ আজ কেটে গেছে। মেসির হাতে রয়েছে সোনালি ট্রফি। ফুটবল ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে মেসির নাম।

প্রসঙ্গত, রোববার রাতে কাতারে অনুষ্ঠিত বিশ্বকাপের ফাইনালে নির্ধারিত ও অতিরিক্ত সময়ের খেলা ড্র হওয়ার পর ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে শিরোপা জিতেছে লিওনেল মেসির আর্জেন্টিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *