শাকিবের সঙ্গে ছবি দিয়ে তার অপেক্ষার কথা জানালেন মিতু

‘মেয়েটির নাম সুইটি। নবাগত জাহরা মিতু বুধবার শাকিব খানের সাথে একটি ছবি শেয়ার করেছেন যার ক্যাপশন ‘আমি গত দুইটি বছর ধারণ করছি…’ আগুন ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করছেন। তার চরিত্রের নাম সুইটি।

ছবি পোস্ট করে মিতু বলেন, আগুন থমকে থাকে না, জ্বলেই উঠে।

মিতু জানায়, আগুনের শেষ পর্যায়ের শুটিং চলছে। দুই বছর ধরে, আমি মনে মনে মিষ্টি নিয়ে অপেক্ষা করছি। অবশেষে ছবিটির শুটিং শেষ হচ্ছে। আশা করি দর্শকদের কাছে আগুন উপভোগ্য হবে।’

মিতু বলেন, শাকিব খানের সঙ্গে চলচ্চিত্রে কাজ করার সুযোগকে তিনিও দারুণ সুযোগ বলে মনে করেন।

আজ থেকে প্রায় তিন বছর আগে ‘আগুন’ ছবিতে মিস ওয়ার্ল্ড প্রতিযোগী জাহারা মিতুর সঙ্গে জুটি বেঁধেছিলেন শাকিব খান। কিন্তু নানা কারণে বন্ধ হয়ে যায় বদিউল আলম খোকন পরিচালিত ছবিটির শুটিং। অবশেষে গাজীপুরে ছবিটির শেষ পর্যায়ের শুটিং শুরু হয়েছে।

গত ৫ নভেম্বর গাজীপুরের সোহাগপল্লীতে আগুনের শুটিং শুরু হয়। এতে অংশ নেন শাকিব খান ও মিতু। ছয়দিন ধরে শুটিংয়ের কথা জানা গেছে। কোনো অধিকার ছাড়াই শুটিংয়ে অংশ নেন শাকিব-মিতু।

তবে শুটিং নিয়ে কিছু জানাতে চাননি পরিচালক। দুই বছর বন্ধ থাকা ছবির শুটিং শেষ করেই এই খবর জানাতে চেয়েছিলেন তিনি। অবশেষে আগুনের কাজের খবর আনুষ্ঠানিকভাবে জানালেন নায়িকার ছবি পোস্ট করে।

টানা ছয় দিন আগুনের শুটিং চলবে। তিন দিন শেষ। তিন দিন কাজ বাকি আছে। এরপরই ছবিটি চলে যাবে সম্পাদনার টেবিলে। নতুন বছরের শুরুতেই ছবিটির মুক্তির তারিখ ঠিক করা হবে।

‘আগুন’-এর শুটিং শুরু হয় ৫ আগস্ট, ২০১৯। এর দ্বিতীয় লটের কাজ শেষ হয় ওই বছরের অক্টোবরে। এরপর ক্যাসিনো মামলায় সিনেমাটির প্রযোজক গ্রেফতার হলে সিনেমাটির ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়ে। অবশেষে সব জটিলতা শেষে শুটিং মাঠ আগুনে ভরা।

শাকিব-মিতু ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা রউফ, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *