ফরিদপুরে বিএনপি নেতা জাহিদ।‘সরকারের নির্দেশে পুতুলের মতো নাচছে বাস মালিকরা’

0

বিএনপির ফরিদপুর বিভাগের গণসমাবেশ হবে ১২ নভেম্বর। মহানগরীর উপকণ্ঠ কোমরপুরে আবদুল আজিজ ইনস্টিটিউটের মাঠে সমাবেশের অনুমতি পেয়েছে দলটি। মঙ্গলবার বিকেলে সমাবেশস্থল পরিদর্শন করেন বিএনপি নেতারা।

এ সময় সরকারের সমালোচনা করেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও ফরিদপুর বিভাগীয় গণসমাবেশের প্রধান সমন্বয়ক ড. এ জেড এম জাহিদ হোসেন বলেন, তারা বাস মিনিবাস মালিক সমিতির নাম ব্যবহার করে বিএনপির গণসমাবেশকে বাধাগ্রস্ত করতে, জনসমাবেশকে সংকুচিত করে জনদুর্ভোগ সৃষ্টি করেছে। আর বাস মিনিবাস মালিক সমিতিও সরকারের নির্দেশে পুতুল নাচের মতো নাচছে।

তিনি বলেন, বরিশালের মতো বৃহত্তর ফরিদপুরের মানুষও গণতন্ত্র আন্দোলনে সম্পৃক্ত হবে। ১০ ডিসেম্বর ঢাকায় গণসমাবেশের মধ্য দিয়ে আন্দোলনের প্রথম অধ্যায়ের সমাপ্তি ঘটবে এবং দ্বিতীয় অধ্যায়ের সূচনা হবে।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জহিরুল হক শাহজাদা মিয়া, ফরিদপুর বিভাগীয় গণসমাবেশের সমন্বয়ক ও বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, নারী দলের যুগ্ম সম্পাদক চৌধুরী নায়েব ইউসুফ, জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদার্রেস আলী ইছা, সদস্য সচিব আ. কিবরিয়া স্বপন, যুগ্ম আহ্বায়ক এবি সিদ্দিকী মিতুল প্রমুখ উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ নগরীর কোমরপুর এম এ আজিজ ইনস্টিটিউট মাঠ পরিদর্শন করে মঞ্চ তৈরির বিষয়ে নির্দেশনা দেন। এর আগে নগরীর কাঠপট্টিতে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে ফরিদপুর বিভাগীয় গণসমাবেশের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *