তৃতীয় লিঙ্গ শ্রাবন্তীর বাড়ি থেকে উদ্ধার ৪ পথশিশু, গ্রেফতার ৫

0

চট্টগ্রামে তৃতীয় লিঙ্গের শ্রাবন্তীর কাছ থেকে চার পথশিশুকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে নগরীর বন্দর থানার ইসহাক ডিপো টোল প্লাজার কাছে একটি টিনের ঘর থেকে ১৩-১৪ বছরের কিশোরীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- শ্রাবন্তী ওরফে শ্রাবন্তী হিজড়া, আমির হোসেন, মোঃ জামাল, মিতু আক্তার কাজল ও আব্দুল জলিল।

পুলিশ জানায়, পথশিশুদের আশ্রয় দেওয়ার প্রলোভন দেখিয়ে শ্রাবন্তী তার ডেরায় রাখতেন। এরপর তাদের যৌনকর্মে লিপ্ত হতে বাধ্য করা হয়। গত রোববার রাতে শ্রাবন্তী বড়পুল এলাকার এক শিশুকে আশ্রয়ের প্রস্তাব দিয়ে তার কাছে নিয়ে যায়। রাতে শিশুটিকে যৌন হয়রানি করা হয়। পরদিন শিশুটি কৌশলে তার বাবাকে জানায়। পরে পুলিশ গিয়ে ওই বাড়ি থেকে ভিকটিমসহ চারজনকে উদ্ধার করে। যে বাড়ি থেকে শিশুদের উদ্ধার করা হয়েছে, তার সামনে একটি চায়ের দোকান এবং ভেতরে ছোট ছোট কক্ষ তৈরি করা হয়েছে। ওই কক্ষে শিশুরা যৌনকর্মে লিপ্ত ছিল।

বন্দর থানার ওসি সঞ্জয় কুমার সিনহা জানান, শ্রাবন্তী রেলস্টেশনসহ বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করা র‍্যাগড মেয়েদের টার্গেট করত। ভালো আশ্রয়ের লোভ দেখিয়ে তাদের নিজের কাছে নিয়ে যেতেন। গ্রেফতারকৃত শ্রাবন্তীসহ তার বেতনভুক্ত চার কর্মচারী। আটক শিশুদের দেখাশোনা করত এবং জোর করে যৌনকর্মে লিপ্ত করত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *