আরিয়ানের গ্রেফতারের খবর শোনার পর সালমান শাহরুখের বাড়িতে

0

বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে সালমান খানের বন্ধুত্ব সম্পর্কে কেউ অজ্ঞ নন। কিন্তু বেশ কয়েক বছর আগে এ নিয়ে তাদের মধ্যে ফাটল ধরেছিল। সব ভুলে যেতে বেশি সময় লাগেনি। শত্রুতা ভুলে শাহরুখ ও সালমান আবার এক হয়ে গেছেন।

এবার সালমান শাহরুখ খানের খারাপ সময়ে পাশে দাঁড়িয়েছে। শাহরুখের ছেলে আরিয়ান খানকে গ্রেফতারের পর সালমান ‘মান্নাত’ -এ গিয়ে শাহরুখের সঙ্গে দেখা করেন।

রোববার রাতে সালমানকে ফটোগ্রাফারদের ক্যামেরায় ধরা পড়েন। সালমান একটি সাদা রেঞ্জ রোভারে শাহরুখের বাড়িতে যান। তার পরনে ছিল কালো টি-শার্ট। তার মাথায় টুপি ছিল। কাউকে কিছু না বলে ‘দাবাং’ তারকা সোজা ভিতরে চলে গেল।

শাহরুখ ও সালমান ‘করণ অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ -এর মতো একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন। পেশাগত বন্ধুত্ব ছাড়াও তাদের পারিবারিক সম্পর্ক দীর্ঘদিনের। তাই তিনি তার সমস্ত কাজ ছেড়ে দিয়ে কঠিন সময়ে শাহরুখ এবং গৌরীর পাশে দাঁড়ানোর জন্য ছুটে আসেন।

ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) শনিবার একটি আনন্দ পার্টি থেকে আরিয়ানকে গ্রেফতার করে। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর আরিয়ান মাদক গ্রহণের কথা স্বীকার করে। এর পর তাকে গ্রেফতার করা হয়। আদালত তাকে সোমবার পর্যন্ত এনসিবি’র হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *