মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা।শীঘ্রই পরীমনিকে অভিযুক্ত করে চার্জশিট

0

আজকাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিনেত্রী পরীমনিকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করা হচ্ছে। তদন্তকারী সংস্থার অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) সূত্র জানিয়েছে, অভিনেত্রীর বিরুদ্ধে মাদক মামলায় করা সব অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। অতএব, তার এবং অন্য তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হবে।

জানতে চাইলে সিআইডির অতিরিক্ত ডিআইজি ইমাম হোসেন বলেন, তদন্ত শেষ হয়েছে। শিগগিরই আদালতে পুলিশের প্রতিবেদন জমা দেওয়া হবে।

গত ৪ আগস্ট র র‌্যাব বনানীর বাড়িতে অভিযান চালিয়ে পরীমনিকে গ্রেফতার করে। তার কথিত চাচা আশরাফুল ইসলাম ওরফে দিপুকেও সেখান থেকে গ্রেফতার করা হয়। বাড়ি থেকে খালি বোতল বিদেশী মদ, বোতলজাত মদ, ইয়াবা, বরফ এবং এলএসডি জব্দ করা হয়েছে। পরে র র‌্যাব বনানী থানায় তাদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে। একই দিন র‌্যাব পরীমনির ঘনিষ্ঠ সহযোগী ও প্রযোজক নজরুল ইসলাম রাজের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে এবং মাদক জব্দ করে। বনানী থানায় তার বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফি আইনে মামলা হয়।

এর আগে গত ১ আগস্ট মোহাম্মদপুর থেকে মডেল মরিয়ম আক্তার মৌ এবং বারিধারা থেকে ফারিয়া মাহবুব পিয়াসাকে গ্রেফতার করা হয়। পুলিশ তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। এই মামলাগুলি তদন্তের জন্য সিআইডির উপর দায়িত্ব পড়ে।

মাদক মামলায় পরীমনিকে তিন দফায় রিমান্ডে নিয়ে তদন্তে জড়িত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হয়। তিনি আদালতে বলেন, “আমাকে ফাঁসানো হয়েছে।” আমি নির্দোষ. আমার বাড়িতে মদ ছিল না। মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। ২৬দিন পর জনপ্রিয় অভিনেত্রী ১ সেপ্টেম্বর জেল থেকে জামিনে মুক্তি পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *