এসপি-ওসি টাকা খেয়ে বলেন সব উপরের নির্দেশ: কাদের মির্জা

0

নোয়াখালী বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেন, নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি) এবং কোম্পানীগঞ্জ থানার ওসি সাহেব কত টাকা খেয়ে বলেন সব উপরের নির্দেশ। ওবায়দুল কাদের উপরে কি নির্দেশ দিয়েছিলেন? দিতে পারেন. সে তো সারাদিন মিথ্যা কথা বলেন। দুই মাস আগে তিনি আমাকে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তার একটিও পূরণ হয়নি। আর তার গুণধর স্ত্রী দুর্নীতিগ্রস্ত ইসরাতুন্নেসা কাদেরের নির্দেশে আজকে পুলিশ অবৈধ খাল দখলে বাধা দিচ্ছে।

শুক্রবার সকাল ৯ টায় তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এ কথা বলেন। তিনি কারও টাকা নিয়ে উদ্ধার অভিযানে বাধা না দেওয়ার জন্য পুলিশের কাছে আবেদন করেন। তিনি তাদের নিরপেক্ষ থাকার আহ্বান জানান।

কাদের মির্জা বলেন, ‘আজ কোম্পানীগঞ্জে যে পরিস্থিতি চলছে তা থেকে মুক্তি পেতে আন্দোলনের বিকল্প নেই। আন্দোলনের মাধ্যমে আমাদের অধিকার আদায় করতে হবে। এর কোন বিকল্প নেই। উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান এবং সাধারণ সম্পাদক নূর নবীকে অনেক আগেই রেজুলেশনের মাধ্যমে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এর আগে, সর্বসম্মতিক্রমে বাদলকে বহিষ্কার করা হয়েছিল।

জনতা ব্যাংকের চৌমুহনী শাখার প্রধান কর্মকর্তা ফখরুল ইসলাম রাহাতকে মন্ত্রীর ভাতিজা হিসেবে দুর্নীতিগ্রস্ত উল্লেখ করে তিনি বলেন, (রাহাত) ব্যাংক থেকে কোটি টাকা আত্মসাৎ করেছেন। যদিও এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে, মন্ত্রীর ভাগ্নে বলেছেন যে তাকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সেই সময়, তিনি রাহাত যে সরকারি জমি দখল করে নিয়েছেন, সেই বাজারের 10 ফুট জায়গা খালি করার জন্য তিনি মার্কেট ভাঙ্গার ঘোষণা দেন।

ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে কাদের মির্জা বলেন, ‘আপনি কি মনে করেন? বার্ধক্যে ভীমরতির কী হয়েছিল? নিজেকে নিমজ্জিত করতে চান? আপনি যদি এসব করেন, কোম্পানীগঞ্জের মানুষ আগামী নির্বাচনে আপনার কবর রচনা করবে। আপনি আগামী নির্বাচনে দাঁড়ানোর সুযোগ পাবেন না। আমরা আপনার কবিরহাটে একই রকম পরিবেশ তৈরি করব। আগামী নির্বাচনে আপনাকে এর উত্তর দিতে হবে। পার হওয়ার সুযোগ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *