বিএনপি ক্ষমতায় এলে জঙ্গিবাদ বাড়বে: তথ্যমন্ত্রী

0

তথ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি ক্ষমতায় এলে দেশে সন্ত্রাস, অগ্নিসংযোগ, বোমাবাজি ও জঙ্গিবাদ আবার মাথাচাড়া দিয়ে উঠবে। যারা আগুন দিয়ে মানুষকে পুড়িয়েছে, যাদের সময় বিদ্যুৎ ও সারের জন্য মানুষ হত্যা করা হয়েছে, যারা দুর্নীতিতে পরপর ৫ বার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে- বাংলাদেশের মানুষ তাদের আর ক্ষমতায় দেখতে চায় না।

মঙ্গলবার বিকেলে নওগাঁর নওজওয়ান ঈদগাহ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সমাবেশে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে বর্তমান সরকারের সময়ে দেশে অভাবনীয় উন্নয়ন হয়েছে। উন্নয়নের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে দেশ পরিচালনায় শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের কোনো বিকল্প নেই।

ইউক্রেন যুদ্ধের কারণে সারা বিশ্বে কিছু বিরূপ প্রভাব পড়েছে, বাংলাদেশও এর বাইরে নয় উল্লেখ করে মন্ত্রী বলেন, বিশ্বের উন্নত দেশগুলোতেও জ্বালানি ও বিদ্যুত সংকটের কারণে মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছে। কয়েকদিনের মধ্যেই জনজীবন স্বাভাবিক হয়ে যাবে।

তিনি আরও বলেন, মানুষের এই সাময়িক দুর্ভোগ দেখে বিএনপি কাঁদছে। কিন্তু এ অধিকার বিএনপির নেই। কারণ আওয়ামী লীগের মতো দেশের মানুষের দুর্ভোগ আর কেউ বোঝে না।

নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি মোঃ আব্দুল মালেক এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, নওগাঁ শহিদুজ্জামান সরকার এমপি, ব্যারিস্টার ডা. নিজাম উদ্দিন জলিল জন এমপি, মোঃ ছলিম উদ্দিন তরফদার এমপি ও মোঃ আনোয়ার হোসেন হেলাল এমপি বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *