ভাড়া বাড়ানো নিয়ে বিবাদ, যাত্রীদের মারধরে চালক ও কন্ট্রাক্টরের মৃত্যু

0

ঢাকার আশুলিয়ায় অতিরিক্ত ভাড়ার দাবিতে যাত্রীদের পিটিয়ে এক যাত্রীবাহী বাসের চালক ও কন্ট্রাক্টরের মৃত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করেছে।

সোমবার (৮ এপ্রিল) রাতে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এর আগে দুপুর ২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের ইপিজেড এলাকায় মারধরের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গাজীপুরের টঙ্গী এলাকার চালক ইতিহাস পরিবহনের সোহেল রানা বাবু (২৬) ও একই বাসের ঠিকাদার ময়মনসিংহের ফুলপুর এলাকার হৃদয় (৩০)। তারা বর্তমানে রাজধানীর মিরপুরে অবস্থান করছিলেন।

পুলিশ জানায়, অতিরিক্ত ভাড়া চাওয়ায় ইতিশা পরিবহনের বাসের চালক ও কন্ট্রাক্টরের ওপর হামলা চালায় যাত্রীরা। মারধরে গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে গাজীপুরের তেতুইবাড়ি এলাকার শেখ ফজিলাতুন্নেছা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

আশুলিয়া থানার ওসি (তদন্ত) মোঃ মাসুদুর রহমান ইতিহাস পরিবহনের বাসের হেলপারের বরাত দিয়ে বলেন, মিরপুর থেকে ছেড়ে যাওয়া বাসে অতিরিক্ত ভাড়া নিয়ে যাত্রীদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। তাদের একজন তাদের মারধরের হুমকি দেয়। পরে বাসটি ইপিজেড এলাকায় পৌঁছালে কয়েকজন যুবক বাসে উঠে চালক ও কন্ট্রাক্টারকেমারধর শুরু করে। এসময় বাসের হেলপার পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় চালক ও কন্ট্রাক্টারকে হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *