আনজুমানে মফিদুল ইসলামকে এ্যাম্বুলেন্স দিল পিএইচপি ফ্যামিলি

0

আজ ২২ ফেব্রুয়ারি ২০২৪ সকাল ১১টায় আন্জুমানে মফিদুল ইসলামকে একটি এ্যাম্বুলেন্স প্রদান করেছে পিএইচপি ফ্যামিলি।

সমাজ সেবায় একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান সুফি মিজান ফাউন্ডেশনের পক্ষে এক অনাড়ম্ভর অনুষ্ঠানের মাধ্যমে এ্যাম্বুলেন্সটি আনজুমানে মফিদুল ইসলাম চট্টগ্রাম এর সভাপতি ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার বাবু কৃষ্ণপদ রায় বিপিএম (বার)কে হস্তান্তর করেন। এ সময় আনজুমান মুফিদুল ইসলামের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক আজাদী সম্পাদক জনাব এম.এ, মালেক, পিএইচপি ফ্যামিলির পরিচালক মোহাম্মদ আলী হোসেন সোহাগ ও মোহাম্মদ আকতার পারভেজ এবং আনজুমানের সহ সভাপতি নাজমুল হক চৌধুরী উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত সভায় বাবু কৃষ্ণপদ রায় বিপিএম(বার) সুফি মোহাম্মদ মিজানুর রহমান ও পিএইচপি পরিবারকে এ্যাম্বুলেন্সটি প্রদানের জন্য আন্তরিক ধন্যবাদ জানান। তিনি পিএইচপি পরিবারকে এই বদান্যতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান তার বক্তব্যে অনজুমানে মফিদুল ইসলামের মহৎ কাজের প্রসংশা করেন এবং এ্যাম্বুলেন্সটি প্রদান করতে পেরে শুকরিয়া আদায় করেন। তিনি বলেন, মানবসেবায় এই ধরনের সহায়তা পিএইপি পরিবার সবসময় করে আসছে ও আগামীতেও অব্যহত থাকবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রসাশন ও অর্থ) ও সহ-সভাপতি জনাব আ স ম মাহতাব উদ্দিন পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম ও অপারেশান) ও সহ-সভাপতি প্রকৌশলী আবদুল মান্নান মিয়া, জনাব মাসুদ আহমেদ অতিরিক্ত পুলিশ কমিশনার(ট্রাফিক), নির্বাহী সদস্য ও উপ-পুলিশ কমিশনার(সদর) জনাব মোঃ আব্দুল ওয়ারীশ, সহ-সভাপতি জনাব মোঃ ইউসুফ সর্দার, শামসুল আলম শামীম, অধ্যাপক কাজী শাহাদাত হোসাইন সহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য আনজুমানে মফিদুল ইসলাম এ্যাম্বুলেন্সটি মানবসেবায় ব্যবহার করবে। শীতাতপ নিয়ন্ত্রীত এ্যাম্বুলেন্সটি অক্সিজেন সিলিন্ডারসহ অত্যাধুনিক সরঞ্জামে সজ্জিত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *