পটিয়ায় অস্ত্র ও বিপুল পরিমাণ মদ উদ্ধার ও ২ জনকে আটক

0

চট্টগ্রামের পটিয়ায় অস্ত্র ও বিপুল পরিমাণ মদসহ দুইজনকে আটক করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন মোঃ সুজন (২৮)। সে উপজেলার খরনা ইউনিয়নের উত্তর খরনা গ্রামের মৃত আব্দুল কাদের ও পটিয়া পরিষদের ৪নং ওয়ার্ডের সোনা মিয়া সওদাগরের নুরুল ইসলাম প্রকাশ মহিষ ইসলাম (৪৫) এর ছেলে।

সুজনের কাছ থেকে এক হাজার লিটার চোলাই মদ, দুটি এলজি ও দুটি রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। শুক্রবার ভোরে পটিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের কাগজী পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার দুই সহযোগী পালিয়ে যায়। তারা হলেন পটিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বহুলী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। মঞ্জু (৪৬), কচুয়াই ইউনিয়নের কামালমুন্সির হাট এলাকার মৃত আবুল হাসেমের ছেলে মোঃ মাহবুব প্রকাশ কুপুরী মাহবুব (৪৮)

পটিয়া থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম জানান, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া থানার একটি টহল দল অভিযান চালায়। এসময় বিপুল পরিমাণ মদ, অস্ত্র ও কার্তুজসহ সুজনকে গ্রেফতার করা হয়। নুরুল ইসলামকে নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়। অপর দুই পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় পটিয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *