পাহাড়তলীতে গোলাগুলি, দুজন গুলিবিদ্ধ ।ছাত্রলীগ কর্মীর গুলি করার ছবি ভাইরাল

0

নগরীর পাহাড়তলী কলেজ ভোটকেন্দ্রের বাইরে নৌকা ও ফুলকপি প্রতীক নিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় শান্ত বড়ুয়া (৩০) ও জামাল (৩২) নামে দুই ব্যক্তি গুলিবিদ্ধ হন। গতকাল বেলা ১১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে সংঘর্ষ চলাকালে শামীম আজাদ প্রকাশ ব্ল্যাক

শামীম নামে এক ছাত্রলীগ কর্মী গুলি করার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তিনি পাহাড়তলী ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরীর অনুসারী হিসেবে এলাকায় পরিচিত। তবে ওয়াসিম উদ্দিন সাংবাদিকদের বলেন, আমার অনেক কর্মী আছে। কে কি করেছে জানি না। ঘটনার সময় আমি সেখানে ছিলাম না।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোটকেন্দ্রের বাইরে নগর প্রার্থী মহিউদ্দিন বাচ্চু ও স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মঞ্জুর আলমের অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় গুলির ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিয়ামত উল্লাহ জানান, দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনার জের ধরে গুলির ঘটনা ঘটে। পুলিশ গিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় পুলিশ শটগান থেকে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। ভোটকেন্দ্রের ভেতরে কোনো সমস্যা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *