রাঙামাটিতে তরুণীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে এলাকাবাসী

0

রাঙামাটি সদর উপজেলার বসন্ত পাংখোয়ায় বড়দিনের উৎসবে এক চাকমা তরুণীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে রাঙামাটির কোতোয়ালি থানায় নিহতের বাবা বাদী হয়ে মামলাটি করেন।

মামলায় রাসেল চাকমা (৩২) ও রুবেল চাকমাকে (২৮) আসামি করা হয়েছে।

জানা গেছে, অভিযুক্ত রাসেল চাকমা জুরাছড়ি উপজেলার বনযোগীছড়া ইউনিয়নের হেডম্যান পাড়ার অক্ষয় চাকমার ছেলে এবং রুবেল চাকমা একই ইউনিয়নের দেবাছড়ির অরুণ চাকমার ছেলে। এদিকে ওই তরুণীর ধর্ষক রুবেল চাকমা।

এদিকে বুধবার সকালে বরকল উপজেলার গুইহাটছড়া থেকে দুই আসামিকে স্থানীয় জনতা আটক করেছে বলে জানা গেছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের থানায় হস্তান্তর করা হয়নি।

জুরাছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম জানান, এ ঘটনায় কোতয়ালী থানায় মামলা হয়েছে। তবে কোনো আসামিকে আমাদের কাছে হস্তান্তর করা হয়নি।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী জানান, এ ঘটনায় অভিযুক্তরা এখনো গ্রেফতার হয়নি।

মামলার এজাহারে বলা হয়, গত রোববার (ডিসেম্বর) দুপুর ২টার দিকে সদর উপজেলার বসন্ত পাংখোয়া পাড়া এলাকার জুম কক্ষের সামনে থেকে আসামি রাসেল চাকমা (৩২) ১৬ বছরের এক কিশোরীকে ভয় দেখিয়ে ধর্ষণ করে। ২৫)। ওই ঘটনায় একই জুমঘর থেকে ১৬ বছরের আরেক কিশোরীকে তুলে নিয়ে যায় অভিযুক্ত রুবেল চাকমা (২৮)। জানা গেছে, ধর্ষণের শিকার তরুণী ও তার বান্ধবী পিসি ও ভাইয়ের মেয়ে।

বিবৃতিতে আরও উল্লেখ করা হয়েছে যে দুই তরুণী এবং তাদের চার বন্ধু বড়দিনের অনুষ্ঠান দেখতে পাংখোয়া যাওয়ার আগে জুম হাউসে রাতের খাবারের পর রাত কাটিয়েছিলেন। রাত ২টার দিকে দুই আসামি জুম ঘর থেকে চার বন্ধু ও দুই বান্ধবীকে ১০০ গজ দূরে নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *