টাঙ্গাইলে বাস-ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ১১ জন আহত

0

টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের কালিহাতী উপজেলার চাটিপাড়ায় মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে যাত্রীবাহী বাস-বালুর ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও ১১ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

অন্যদের কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। নিহতরা সিএনজি চালিত অটোরিকশার যাত্রী।

নিহতরা হলেন ভূঞাপুর উপজেলার ঘাটন্দি-শিয়ালকোল এলাকার হীরামন বেগম (৮০) ও কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের তারাবাড়ি গ্রামের মো. সোহেল রানার ছেলে মো. আবদুল্লাহ (১৩)।

আহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের সায়া-পলিমা গ্রামের সিএনজি চালিত অটোরিকশা চালক মোঃ মোতালেব মিয়ার ছেলে। রবিউল ইসলাম (৩৫) ও হাসনা বেগম (৩৫) ভূঞাপুর উপজেলার ভরই গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী। অন্যদের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ঘাটাইলের দিকে যাচ্ছিল। অপরদিকে ঘাটাইল থেকে ছেড়ে আসা বালু ভর্তি একটি ট্রাক টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। এ সময় কালিহাতী উপজেলার পলিমা থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা অভ্যন্তরীণ সড়ক অতিক্রম করে ঘাটাইলের দিকে মহাসড়কে প্রবেশ করে। আঞ্চলিক মহাসড়কের চাটিপাড়ায় পৌঁছালে যাত্রীবাহী বাসটি একটি সিএনজি চালিত অটোরিকশাকে ওভারটেক করলে বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকটি উল্টে সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়।

এতে সিএনজি চালিত অটোরিকশার সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হয়। এ ঘটনায় সিএনজি চালিত অটোরিকশার চালকসহ চারজন ও বাসের ৭ যাত্রী আহত হয়েছেন। আহতদের কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। কালিহাতী স্বাস্থ্য কমপ্লেক্সের দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *