ইউআইটিএস-এ “বিশ্ব ফার্মাসিস্ট দিবস ২০২৩” উদযাপন

0

“Pharmacy strengthening health systems”  প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্বের সকল দেশে পালিত হয়েছেবিশ্ব ফার্মাসিস্ট দিবস ২০২৩ এরই ধারাবাহিকতায় সাত দিন ব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমেবিশ্ব ফার্মাসিস্ট দিবস ২০২৩পালন করেছে বাংলাদেশের প্রথম তথ্যপ্রযুক্তি বিজ্ঞান ভিত্তিক বেসরকারি বিশ্ববিদ্যালয়ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলোজি এন্ড সাইন্সেস (ইউআইটিএস) এর ফার্মেসি বিভাগ। ১৮ই সেপ্টেম্বর থেকে ধারাবাহিক ভাবে বিতর্ক প্রতিযোগিতা, ফার্মা অলিম্পিয়াড, ক্যারিয়ার বিষয়ক সেমিনার, ফটোগ্রাফি কনটেস্ট, বিভিন্ন ধরনের ইনডোর এবং আউটডোর গেমস শেষে ২৫  সেপ্টেম্বর (সোমবার) সকাল ঘটিকায় এক বিশাল ্যালী আয়োজন করা হয় ্যালীর শেষে বিশ্ববিদ্যালয়ের রত্নগর্ভা তাহমিনা রহমান মাল্টিপারপাজ অডিটোরিয়ামে কেক কাটার মাধ্যমে দিবসটি উপলক্ষে আয়োজন করা হয় এক বিশেষ আলোচনা সভা পুরষ্কার বিতরনী অনুষ্ঠান। 

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক . মো: আবু হাসান ভুঁইয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  কোষাধ্যক্ষ  অধ্যাপক . সিরাজ উদ্দিন আহমেদ, বিজ্ঞান প্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক . মো: আশরাফুল ইসলাম এবং রেজিস্ট্রার মো. কামরুল হাসান সভায় ফার্মেসি বিভাগের সম্মানিত শিক্ষক মন্ডলী এবং সকল শিক্ষার্থী উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফার্মেসি বিভাগের বিভাগীয় প্রধান এবং  সহযোগী অধ্যাপক মো. মোফাজ্জল হোসেন।

সপ্তাহব্যাপী চলমানফার্মা উইক ২০২৩আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার বিতরণের মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *