মাদারীপুরে বাস দুর্ঘটনা।ইমাদ পরিবহনের মালিকের বিরুদ্ধে পুলিশের মামলা

0

মাদারীপুরের শিবচরে পদ্মা সেতু এক্সপ্রেসওয়েতে ইমাদ পরিবহনের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ জনের মৃত্যুর ঘটনায় বাস মালিকের বিরুদ্ধে মামলা হয়েছে।

রবিবার দুপুর ২টার দিকে শিবচর থানার সার্জেন্ট জয়ন্ত সরকার বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাইম মোফাজ্জেল জানান, ইমাদ পরিবহনের মালিক সৌদি প্রবাসী সাব্বির হোসেনের বিরুদ্ধে মামলা হয়েছে। গাড়িতে অতিরিক্ত যাত্রী ছিল কি না, বেপরোয়াভাবে চালিত হয়েছে কি না এবং ফিট ছিল কি না এসব বিষয় মামলার মূল কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে। দুর্ঘটনায় চালক ও হেলপার নিহত হওয়ায় তাদের বিরুদ্ধে কোনো মামলা হয়নি। সার্জেন্ট জয়ন্ত দাস মামলাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

রোববার সকালে মাদারীপুরের শিবচরে পদ্মা সেতুর সামনে এক্সপ্রেসওয়ের কুতুবপুর এলাকায় খুলনা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় বাসটি দুমড়ে মুচড়ে যায়।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাঈম মোঃ মোফাজ্জেল হক জানান, দুর্ঘটনায় এ পর্যন্ত ২০ জন নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১৪ যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় চারজনের মৃত্যু হয়। এছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও দুজনের মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *