টরন্টোতে দুর্ঘটনায় আহত ছেলে ছুটে গেলেন কুমার বিশ্বজিৎ

0

কানাডার টরন্টোতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবির কুমার দে। স্থানীয় সময় রাত ১১:৩০ টায় টরন্টোর ৪২৭ সাউথ বাউন্ড হাইওয়ে দুন্দাস এক্সিট এ দুর্ঘটনাটি ঘটে।

ছেলের দুর্ঘটনার খবর শুনে মঙ্গলবার বেলা ১১টায় কানাডায় রওনা হন কুমার বিশ্বজিৎ ও তার স্ত্রী নাইমা সুলতানা। তাদের কানাডা চলে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পীর ঘনিষ্ঠ মোরশেদুল হক পাভেল। তিনি জানান, ছেলের দুর্ঘটনার খবর শুনে গতকাল কানাডা চলে গেছেন কুমার বিশ্বজিৎ। শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। বাংলাদেশ সময় ভোর ৪টায় তার মেজর অপারেশন করা হয়েছে।

টরন্টো পুলিশ সূত্রে খবর, গায়ক কুমার বিশ্বজিতের ছেলে কুমার নিবির গাড়িটি চালাচ্ছিলেন। গাড়ি খুব দ্রুত চলছিল। এক মহাসড়ক থেকে অন্য সড়কে বাঁক নেওয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। সামান্য বক্ররেখা ছিল। গাড়িটি হাইওয়ের রেলিংয়ে ধাক্কা খেয়ে ৩ বার উল্টে যায়। সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন ধরে যায়।

ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গাড়ি থেকে চারজনকে উদ্ধার করে। গাড়ির পেছনের সিটে থাকা দুজনকে ঘটনাস্থলেই মৃত ঘোষণা করা হয়। সামনের সিটে বসা ছাত্রকে উদ্ধার করে ট্রমা সেন্টারে ভর্তি করা হলে সেখানেই তার মৃত্যু হয়।

কুমার দে গাড়ি চালাচ্ছিলেন বলে জানা গেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ঘটনার তদন্ত করছে। টরন্টোতে স্থানীয় বাংলাদেশি কমিউনিটিতে শোকের মাতম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *