রান্না করতে গিয়ে অগ্নিদগ্ধ নারীর মৃত্যু

0

কুড়িগ্রামে ফুলবাড়ীতে রান্না করতে গিয়ে দগ্ধ হয়ে গৃহবধূ সুফিয়া বেগম (৪০) মারা গেছেন। বুধবার দুপুর ১২টায় রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দগ্ধ গৃহবধূকে সোমবার হাসপাতালে ভর্তি করা হয়।

 সুফিয়া বেগম ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের দোলাটারী গ্রামের খয়রাত আলীর স্ত্রী। তিনি দুই সন্তানের জননী।

অগ্নিকাণ্ডে নিহত ওই নারীর ভাতিজা একরামুল হক জানান, সোমবার সকালে সুফিয়া বেগম ঘরের ভেতরে রুপার হাঁড়িতে চক দিয়ে রান্না করছিলেন। প্রচণ্ড শীতের কারণে রান্না করতে গিয়ে হাতে তাপ নিচ্ছিলেন। কিছুক্ষণ পর তার কাপড়ে আগুন ধরে যায় এবং সে গুরুতর আহত হয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা ১২টার দিকে তার মৃত্যু হয়।

শিমুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান শরিফুল আলম সোহেল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় খবর দিলে বৃহস্পতিবার ওই নারীর লাশ রংপুর হাসপাতাল থেকে এনে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *