নড়াইলের কালিয়ায় নবগঙ্গা নদীতে নৌকাডুবিতে মা ও ছেলের মৃত্যু

0

নড়াইলের কালিয়া উপজেলার নবগঙ্গা নদীর বাহিরডাঙ্গা ঘাটে নৌকাডুবিতে মা ও ছেলের মৃত্যু হয়েছে। কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাসমীম এ তথ্য নিশ্চিত করেছেন। এ ঘটনায় নৌকায় থাকা বাহিরডাঙ্গা গ্রামের হেমায়েত মন্ডল (৩০) আহত হয়ে কালিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে কালিয়া পৌরসভার বাহিরডাঙ্গা এলাকায় প্রায় ২০ জন লোক একটি ইঞ্জিন নৌকায় নবগঙ্গা নদী পার হয়ে বাহিরডাঙ্গার দিকে যাচ্ছিল। এ সময় মাঝ নদীতে ইঞ্জিন বোট উল্টে বাবুপুর গ্রামের গৃহবধূ নাজাম বেগম (২৫) ও তার শিশু ছেলে নাশিম শেখ (৩) মারা যায়। নাজমা বেগম বাহিরডাঙ্গা এলাকার এনামুল মন্ডলের মেয়ে। অন্তত ১০ জনকে উদ্ধার করা হয়েছে এবং পাঁচ থেকে সাত জন এখনও নিখোঁজ রয়েছে।

কালিয়া পৌরসভার বাসিন্দা ফসিয়ার রহমান জানান, কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়নের বাবুপুর গ্রামের আব্দুল জলিলের স্ত্রী নাজমা বেগম তার ছেলে নাশিমকে নিয়ে কালিয়ার বাহিরডাঙ্গা এলাকায় তার বাবার বাড়িতে মৃত দাদীকে দেখতে যাচ্ছিলেন। “

কালিয়া ফায়ার সার্ভিসের কর্মী মাধব রায় বলেন, ‘নৌকায় ১৮ থেকে ২০ জন ছিলেন। তাদের দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। কয়েকজন সাঁতরে তীরে গেলেও পাঁচ থেকে সাতজন নিখোঁজ।

ওসি মোঃ তাসমীম বলেন, নিখোঁজদের উদ্ধারের প্রক্রিয়া চলমান রয়েছে এবং আইনি প্রক্রিয়া শেষে নিহতদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *