নালায় বাবাকে হারানো মাহিমকে চসিক  চাকরি দিল

0

চট্টগ্রাম সিটি করপোরেশন (সিএইচসি) মহানগর একটি ড্রেনে পড়ে নিখোঁজ হওয়া সালেহ আহমেদের ছেলেকে চাকরি দিয়েছে। সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী সাদেকুল্লাহ মহিমের হাতে নিয়োগপত্র তুলে দেন।

এর আগে গত ২৫ আগস্ট চকবাজারের সবজি বিক্রেতা সালেহ মুরাদপুরের একটি ড্রেনে পড়ে নিখোঁজ হন। তাকে এখনো পাওয়া যায়নি।

সালেহ আহমেদের স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে আছে। তার পরিবার তার একমাত্র উপার্জনকারী হারিয়ে দিশেহারা। গত ২৬ আগস্ট সিটি মেয়র রেজাউল আশাদগঞ্জে সালেহের শ্বশুর বাড়িতে যান। সেদিন সে সালেহের ছেলেকে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল। সে অনুযায়ী মহিম গত ৬ সেপ্টেম্বর চাকরির জন্য আবেদন করেন। মঙ্গলবার তাকে নিয়োগপত্র দেওয়া হয়। তাকে সিটি কর্পোরেশনের যান্ত্রিক বিভাগে চাকরি দেওয়া হয়েছে। তবে কোন পদে তিনি কাজ করবেন তা এই মুহূর্তে অজানা।

চসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (যান্ত্রিক) সুদীপ বসাক বলেন, সালেহের ছেলে, যে ড্রেনে পড়ে গিয়ে নিখোঁজ হয়েছিল, তাকে মেয়রের প্রতিশ্রুতি অনুযায়ী চাকরি দেওয়া হয়েছে। মহিম মাধ্যমিক পাস। শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী তাকে পদে পদায়ন করা হবে।

মাহিম জানান, চাকরি পেয়ে পরিবারে স্বস্তি পেয়েছে। তিনি বলেন, তার বাবা পরিবারের একমাত্র উপার্জনকারী। পরিবার তাকে হারিয়ে নি :স্ব হয়ে পড়েছিল। সিটি মেয়রের প্রতিশ্রুতি অনুযায়ী তাকে আগামী মাসে চাকরিতে যোগ দিতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *