আমাকে শীর্ষ সন্ত্রাসী করে নাটক সাজানো হয়েছে: মামুনুল হক

0

হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক বলেছেন, আমাকে জাতির কাছে শীর্ষ সন্ত্রাসী হিসেবে চিহ্নিত করতে প্রতিদিন নাটক সাজানো হচ্ছে। আমার দুই হাতেই হাতকড়া।

নাশকতার অভিযোগে রাজধানীর মিরপুর মডেল থানায় দায়ের করা মামলায় সোমবার মামুনুল হককে ঢাকার বিশেষ ট্রাইব্যুনাল-১৪-এর বিচারক ফাতেমা ইমরোজ খানিকারের আদালতে হাজির করা হয়। আদালত থেকে কারাগারে নেওয়ার সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বর্তমানে নাশকতার মামলাটি সাক্ষ্য গ্রহণের পর্যায়ে রয়েছে। তবে মামলার কোনো সাক্ষী সোমবার আদালতে হাজির না হওয়ায় সাক্ষ্য নেওয়া হয়নি।

মামুনুলের আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ মামলায় সাক্ষ্যগ্রহণের দিন ছিল। তবে সাক্ষ্য দিতে কোনো সাক্ষী আদালতে হাজির হননি।

২০১৫ সালের ১৪ জানুয়ারি মিরপুর মডেল থানাধীন মধ্য পীরেরবাগ এলাকায় বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা গাড়ি ভাঙচুর ও আগুন দেয়। এ ঘটনায় মিরপুর মডেল থানার তৎকালীন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) খন্দকার রাজীব আহমেদ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলাটি করেন।

তদন্ত শেষে ২০১৫ সালের ৩১ মার্চ এসআই রফিকুল ইসলাম মামুনুল হকসহ ৬৫ জনকে আসামি করে চার্জশিট দাখিল করেন। ২৮ নভেম্বর, ২০১৭, আদালত অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরু করার নির্দেশ দেয়।

প্রসঙ্গত, গত বছরের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি রিসোর্টে এক নারীর সঙ্গে অশালীন অবস্থায় মামুনুল হককে আটক করে এলাকাবাসী। পরে হেফাজতের স্থানীয় নেতাকর্মী ও তার সমর্থকরা রিসোর্টে ভাংচুর করে এবং তাকে অপহরণ করে। এ ঘটনায় গত ৩০ এপ্রিল সোনারগাঁও থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন ওই নারী। ওই বছরের ১৮ এপ্রিল রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রহমানিয়া মাদ্রাসা থেকে মামুনুল হককে গ্রেপ্তার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *