পিপলস্ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড-এর বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। ভবিষ্যত বীমা শিল্পে উন্নতির অংগীকার।

0

পিপলস্ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড-এর বার্ষিক সম্মেলন ২০২২ আজ ২৯ জানুয়ারী ২০২২ শনিবার কোম্পানীর চেয়ারম্যান জনাব জাফর আহমেদ পাটোয়ারীর সভাপতিত্বে “ডিজিটাল প্লাটফর্ম- এর মাধ্যমে” অনুষ্ঠিত হয়।

উক্ত সন্মেলনে বিশেষ অতিথি ছিলেন কোম্পানীর প্রাক্তন চেয়ারম্যান প্রকৌশলী এম. আবু তাহের, জনাব শাহাজাদা মাহমুদ চৌধুরী ও জনাব মোঃ আবুল বাশার। এছাড়াও বর্তমান পরিচালনা পর্ষদের পরিচালক জনাব আমির হুমায়ুন মাহমুদ চৌধুরী, জনাব মোহাম্মদ আলী হোসেন, জনাব মোঃ মাহবুবুর রহমান পাটোয়ারী, জনাব এ. কে. এম. আমিনুল মান্নান, জনাব শোভিত বিকাশ বড়ুয়া(এফসিএমএ) এবং জনাব দিলশাদ আহমেদ উক্ত সম্মেলনে সংযুক্ত ছিলেন। এছাড়াও কোম্পানীর উপদেষ্টা প্রকৌশলী এম.এইচ.খালেদ, মুখ্য নির্বাহী কর্মকর্তা জনাব এস.এম. আজিজুল হোসেন ও কোম্পানী সচিব জনাব শেখ মো: সরফরাজ হোসেন (এসিএস) এবং প্রধান কার্যালয় ও শাখা অফিসসমূহের উর্দ্ধতন কর্মকর্তাগণ উক্ত সম্মেলনে সংযুক্ত ছিলেন। 

সম্মেলনে বীমাশিল্পের সমস্যা দুর করে ভবিষ্যতে এ শিল্পের উন্নয়নে সকলে একসাথে হাতে হাত মিলিয়ে কাজ করে যাওয়ার অংগিকার ব্যক্ত করেন। যাতে বাংলাদেশ যেভাবে এগিয়ে চলেছে,  বীমাখাতও  উন্নয়নের অগ্রযাত্রায় সামিল হবে।

সম্মেলনে শাখা সমূহের ২০২১ সালের কার্যক্রম পর্যালোচনা ও মূল্যায়ন করা হয় ও তদ্অনুযায়ী কর্মকর্তাদের নাম ঘোষনা করা হয় এবং ২০২২ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা নির্ধারণপূর্বক সকলকে বীমা উন্নয়ণ ও নিয়ন্ত্রক কর্তৃপক্ষের নিয়মনীতি মেনে কাজ করা এবং করোনা ভাইরাসজনিত রোগ এর বিস্তার রোধকল্পে গৃহীত সকল কার্যক্রম যথাযথভাবে নিশ্চিত করার নির্দেশনা দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *