ওমিক্রন আতঙ্ক, আবার বন্ধ সিনেমা হল

0

ওমিক্রন আতঙ্কের কারণে দিল্লির সকল সিনেমা হল এবং জিম আবার বন্ধ করে দেওয়া হয়েছে। মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল সারা দেশে ওমিক্রনে আক্রান্তের সংখ্যা বাড়াতে এই সিদ্ধান্ত নিয়েছেন।

করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় আশার আলো দেখতে শুরু করেছে ভারতের বিনোদন জগত। হল খোলা। যদি দর্শকও আসছেন। নির্মাতা, পরিবেশক ও হল মালিকদের মুখে হাসি ফুটেছে। এ অবস্থায় আবার থমকে গেল সবকিছু।

শুধু সিনেমা হলই নয়, দিল্লির স্কুল-কলেজও সম্পূর্ণ বন্ধ থাকবে। ৫০ শতাংশ উপস্থিতি নিয়ে অফিস চলবে। রেস্তোরাঁ এবং বারগুলি অবশ্যই রাত ১০ টার মধ্যে বন্ধ করতে হবে। জোড়-বিজোড় হিসেবে শপিংমল, দোকান খোলা যাবে। অর্থাৎ, দোকান খোলার পরের দিন তার পাশের দোকান খুলবে।

মঙ্গলবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেছেন, শীঘ্রই একটি বিশদে নির্দেশিকা জারি করা হবে। যারা ওমিক্রন দ্বারা সংক্রামিত হয় তারা হালকাভাবে সংক্রমিত হয় এবং রোগীরা দ্রুত সুস্থ হয়ে ওঠে।

সোমবার দিল্লিতে সংক্রমণের সংখ্যা ছয় মাসের মধ্যে সর্বোচ্চ ছিল। একদিনে নতুন করে ৩৩১ জন করোনা রোগী পাওয়া গেছে। এর পরেই মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সরকার করোনার বিধিনিষেধ তুলে নেওয়ার জন্য চাপ শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *