ইউআইটিএস-এইইই বিভাগের বিদায় সংবর্ধনা

0

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস) এর ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ইইই ক্লাব ৩৭তম ব্যাচের জন্য বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রোববার দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসের পিএইচপি স্কয়ারে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

ইইই বিভাগের প্রধান জনাব আবেদুল হাদীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির আসন গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তৃতায় উপাচার্য বলেন, “তোমরা যারা আজ বিদায় নিয়ে যাচ্ছ , তোমরা জীবনের একটি ধাপ অতিক্রম করলে মাত্র। জীবনে সফল হওয়ার জন্য তোমাদের সামনে আরও অনেক ধাপ রয়েছে। কঠোর পরিশ্রম, প্রচেষ্টার মাধ্যমে তোমাদের সেই ধাপগুলো অতিক্রম করতে হবে।

তিনি বলেন, তোমরা এমন একটি বিশ্ববিদ্যালয়ে চার বছর কাটিয়েছ যার প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান, একুশে পদকপ্রাপ্ত সমাজ সংস্কারক, শিক্ষাবিদ আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান। যার উদ্দেশ্য একজন প্রকৃত মানুষ তৈরি করা।

উপাচার্য শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, তোমরা ইউআইটিএস-এর অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন। আপনার মাধ্যমেই ইউআইটিএস এর সুনাম ছড়িয়ে পড়বে দেশ ও বিশ্বে।

ইউআইটিএস-এর সুনাম অক্ষুণ্ন রাখতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান উপাচার্য। তিনি ইইই বিভাগের সবাইকে ধন্যবাদ জানান এবং বিদায়ী শিক্ষার্থীদের মঙ্গল কামনা করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ইউআইটিএস-এর কোষাধ্যক্ষ ড. সিরাজ উদ্দিন আহমেদ, বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা প্রফেসর ড. কে এম সাইফুল ইসলাম খান, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মো. আশরাফুল ইসলাম। মোঃ ইয়াসিন আলী এবং ইইই বিভাগের প্রধান জনাব আব্দুল হাদী।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আবুজার গিফারি আহাদ এবং ইয়াম্বস ইনক এর পৃষ্ঠপোষকতায় বিশ্ববিদ্যালয়ের ইইই বিভাগের সকল শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীরা এসময় উপস্থিত ছিলেন। আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পাশাপাশি বিদায়ী শিক্ষার্থীদের কেক কেটে বিদায় জানানো হয়। পরে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *