ঈদের নতুন জামা নিয়ে বাড়ি ফেরা হলো না বাবুলের

0

দিনাজপুরের বিরামপুরে পরিবারের জন্য ঈদের জামা কিনে বাড়ি ফেরার পথে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবুল হোসেন (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আতিয়ার রহমান (৫৪) নামে এক ব্যক্তি আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

মঙ্গলবার (৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর বিরামপুর-ডাঙ্গাপাড়া আঞ্চলিক সড়কের মন্ডপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবুল হোসেন হাকিমপুর উপজেলার চেংগ্রাম এলাকার বাসিন্দা। আহত আতিয়ার রহমান একই উপজেলার নয়ানগর এলাকার বাসিন্দা। তারা দুজন দুটি মোটরসাইকেলে ছিলেন। আতিয়া স্থানীয় নয়ানগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে বিরামপুর থানার উপ-পরিদর্শক তুহিন বাবু জানান, নিহত বাবুল হোসেন ঢাকায় থাকেন। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে পরিবারের সদস্যদের নতুন জামাকাপড় নিয়ে বিরামপুর শহর থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন তিনি। পথে মন্ডপ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাবুল হোসেন মারা যান। গুরুতর আহত আতিয়ার রহমানকে স্থানীয়রা উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের সদস্যরা অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *