অবৈধ মজুতদারদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

0

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রমজান উপলক্ষে যারা অবৈধভাবে নিত্যপণ্য মজুদ করে কৃত্রিম সংকট সৃষ্টি করছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আমাদের নিরাপত্তা বাহিনী সেই অনুযায়ী কাজ করছে। এছাড়া অবৈধ মজুতদারদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাজধানীর মধুবাগে শেরেবাংলা স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আন্দোলনের জন্য দল সংগঠিত করে বিএনপির কোনো লাভ নেই। জনগণ তাদের সঙ্গে নেই। এদেশের মানুষ অগ্নিসংযোগ-সন্ত্রাস পছন্দ করে না। বিএনপি আন্দোলনের নামে ২৮ অক্টোবরের মতো নাশকতার চেষ্টা করলে কঠোরভাবে দমন করা হবে।

বিএনপির নেতাকর্মীরা জামিনের বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জামিন আমাদের হাতে নয়, জামিন আদালতের বিষয়। তারা (বিএনপি) আবার অগ্নিসংযোগ, ভাঙচুর করলে আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত রয়েছে। আসন্ন স্থানীয় সরকার নির্বাচনকে সামনে রেখে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রয়োজনীয় সবকিছু করা হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *