একদফা দাবিতে নীলফামারীতে বিএনপির কালো পতাকা মিছিল

0

দ্রব্যমূল্যের সীমাহীন বৃদ্ধি, বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীর মুক্তি, দ্রব্যমূল্য বৃদ্ধি, সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলসহ ৮ দফা দাবিতে কালো পতাকা নিয়ে মিছিল করেছে নীলফামারী জেলা বিএনপি। আজ ২৬ জানুয়ারি শুক্রবার বিকেলে শহরের পৌর সুপার মার্কেট থেকে একটি মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। মিছিল শেষে জেলা বিএনপি হাতে কালো পতাকা নিয়ে বিক্ষোভ সমাবেশ করে।

জেলা বিএনপির নির্বাহী কমিটির সভাপতি আলমগীর সরকারের সভাপতিত্বে ও পৌর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আল মাসুদ চৌধুরী, পৌর বিএনপির সভাপতি মাহবুব উর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোরশেদ আজম, জেলা শ্রমিকদলের সভাপতি নূরে আলম, তাতিদলের সভাপতি শাজাহান মুক্তি, জেলা বিএনপির সভাপতি. এবং অন্যরা বক্তব্য রাখেন। অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এদিকে আল মাসুদ চৌধুরী বলেন, আজ বাংলাদেশে জিনিসপত্রের দাম বাড়ছে, গরিব মানুষের দিন ভালো যাচ্ছে না, না খেয়ে দিন কাটাচ্ছে। এই সরকার অর্থনীতি ধ্বংস  লুটপাটের চক্র তৈরি করেছে, সরকার পদত্যাগ না করা পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রাহেদুল ইসলাম দোলন বলেন, এই ভোট বাতিল করতে হবে। বিনা ভোটে এমপি-মন্ত্রীরা এদেশের মাটিতে ঘুরে বেড়াবে, আর শেখ হাসিনা কোটি কোটি টাকা খরচ করে বারবার প্রধানমন্ত্রী হবেন। যা এদেশের অধিকাংশ মানুষ বোঝে না। এ সময় বেগম খালেদা জিয়াসহ বিএনপির নেতাকর্মীরা সব রাজনৈতিক মামলা প্রত্যাহার ও সংসদ বাতিলের দাবিতে স্লোগান দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *